Type to search

অভয়নগরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

অভয়নগর

অভয়নগরে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নওয়াপাড়া(যশোর) প্রতিনিধি ঃ
যশোরের অভয়নগর উপজেলায় জুলফিকার আলী ভুট্রো(৪২) নামের এক মোটরসাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকালে উপজেলার প্রেমবাগ ইউনিয়ন কাউন্সিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে।
নিহত জুলফিকার আলী ভুট্রো যশোর সদর উপজেলার জয়ান্তা গ্রামের আঃ বারিক সরদারের পুত্র। তিনি উপজেলার নওয়াপাড়া বাজারে গোল্ডেন এন্টারপ্রাইজ নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কয়েকজনের সাথে কথা বলে জানা গেছে, গতকাল বিকাল চারটার সময় জুলফিকার আলী ভুট্রো অফিস শেষে নওয়াপাড়া থেকে মোটরসাইকেলযোগে বাড়ী ফিরছিলেন। প্রেমবাগ ইউনিয়ন কাউন্সিলের সামনে পৌছালে বিপরীতমুখী খুলনাগামী প্রাণ গ্রæপের একটি কাভার্ড ভ্যান(ঢাকা মেট্রো-অ-১৩-১১২১)তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এত তিনি মারাত্মক আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অভয়নগর স্বাস্থ্য-কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সোহানা আজমী উর্মি জানান, সড়ক দূর্ঘটনায় আহত এক ব্যক্তিকে হাসপাতালে আনার পূর্বেই তার মৃত্যু হয়।
নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ সিদ্দিকুর রহমান বলেন, ‘ যশোর-খুলনা মহাসড়কের প্রেমবাগে একটি দূর্ঘটনায় একজন মারা গেছে। আমরা কাভার্ড ভ্যানটিকে আটক করেছি। চালক পলাতক রয়েছেন।’

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *