Type to search

বন্যার পানিতে ভাসলেও সরকারের উদ্যোগ শুধু পদ্মাসেতু নিয়ে: রিজভী

জাতীয়

বন্যার পানিতে ভাসলেও সরকারের উদ্যোগ শুধু পদ্মাসেতু নিয়ে: রিজভী

আজকে বানভাসী মানুষ গরু ছাগলের সাথে সাঁতার কাটছে, ভেসে যাচ্ছে বাড়ি-ঘর সব উল্লেখ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, সেদিকে সরকারের কোনো খেয়াল নেই। মানুষের খাবারের অভাবে। সরকারি কোনো উদ্যোগ বা ত্রাণ নেই।

শনিবার (১৮ জুন) রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় তাঁতী দলের উদ্যোগে খালদা জিয়ার রোগমুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের উদ্যোগ একটাই- সেটা হলো পদ্মাসেতু। কারণ সেখান থেকে টাকা চুরি করে তারা কানাডায়, মালয়েশিয়ায় বেগমপাড়ায় বাড়ি বানিয়েছে। তাই সেটা নিয়ে তারা ঢাকঢোল পেটাচ্ছে। অথচ সিলেট, সুনামগঞ্জে হঠাৎ উজানের পানিতে প্রবল ঢেউয়ে ডুবে গেলেও কোনো লক্ষ্য নেই।

রিজভী বলেন, সিলেট শহর ও শাহজালালের মাজারেরও একতলা ডুবে গেছে। বিশাল অঞ্চল পানিতে ডুবে গেছে। অথচ সরকারের মন্ত্রীরা সানাই বাজাচ্ছেন। তারা আলোর রোশনাই ছড়াচ্ছেন পদ্মাসেতু নিয়ে। অন্যদিকে বিএনপির নেতাকর্মীরা ১২০টি নৌকা নিয়ে মানুষের সেবা করছেন।

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, বিএনপি নেতাকর্মীরা ব্যক্তিগতভাবে ও দলীয় উদ্যোগে ব্যাপক সহায়তা কর্মকাণ্ড পরিচালনা করছেন। বিএনপির সিলেট মহানগর ও জেলার নেতারা সামর্থ্য অনুযায়ী গোটা বন্যাকবলিত এলাকায় ব্যাপকভাবে মানুষকে উদ্ধার এবং বানভাসী মানুষরে মাঝে ত্রাণসামগ্রী পৌঁছানোর চেষ্টা করছেন।

দোয়া মাহফিলে এদিন তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, খান রবিউল ইসলাম রবি, কাজী রফিক, মৎস্যজীবী দলের সসস্য সচিব আব্দুর রহিম প্রমুখ।

ঢাকারিপোর্ট২৪.কম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *