Type to search

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে দেশব্যাপী নানা আয়োজন

জাতীয় জেলার সংবাদ রাজনীতি

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উপলক্ষ্যে দেশব্যাপী নানা আয়োজন

অপরাজেয়বাংলা ডেক্স
নানা আয়োজনের মধ্য দিয়ে দেশের বিভিন্ন স্থানে উদযাপন করা হচ্ছে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন।

কেক কাটা, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মদিন উদযাপন করেন দলের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে চট্টগ্রাম প্রেসক্লাবে কেক কাটা হয়। এ সময় বক্তারা বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান সিটি মেয়র খায়রুজ্জামান লিটনসহ দলীয় নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে খুলনায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা হয়।

গোপালগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।

শেখ হাসিনার জন্মদিনে পাবনার স্বাধীনতা চত্বরে ৭৫ জন এতিম শিশুকে নতুন পোশাক দেয়া হয়। এরপর তাদের সঙ্গে কেক কেটে সরকার প্রধানের জন্মদিন উদযাপন করা হয়।

কুড়িগ্রামে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়।

ফরিদপুরে প্রধানমন্ত্রীর প্রতিকৃতিতে ফুল দেয়া শেষে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।

মানিকগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে মশক নিধন, পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান ও আলোচনা সভা করে যুবলীগ। জামালপুরে বিভিন্ন  প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে মাস্ক বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করে পৌরসভা কর্তৃপক্ষ।

আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে কুষ্টিয়ায় উদযাপিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন।

চাঁপাইনবাবগঞ্জের বঙ্গবন্ধু মঞ্চে কেক কাটার মধ্য দিয়ে ৭৫ তম জন্মদিন উদযাপন করা হয়।  পরে আনন্দ শোভাযাত্রা ও গাছ লাগান দলের নেতাকর্মীরা।

সূত্র,ডিবিসি নিউজ