Type to search

তাহিরপুরে বিদেশি মদসহ আটক ১

জাতীয়

তাহিরপুরে বিদেশি মদসহ আটক ১

আবু সায়েমঃ সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার রামসার প্রকল্প ভুক্ত টাঙ্গুয়ার হাওরে আসা প্রসাদ পাল (২৫) নামে এক পর্যটককে বিদেশি মদসহ পুলিশ আটক করেছেন।
১৭আগস্ট ২০২০ইং সোমবার,রাতে পুলিশ বাদী এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক প্রসাদ নেত্রকোনা জেলা সদরের নাগরা পৌর এলাকার অশ্বিনী পালের ছেলে।
রাতে থানার ওসি মো. আতিকুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আমদানি নিষিদ্ধ বিদেশি মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা সহ সংশ্লিস্ট ধারায় আটককৃতর বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।
তিনি আরো জানান, উপজেলার টেকেরঘাট পুরাতন ডাম্পের বাজার সড়কে সোমবার দুপুরে প্রকাশ্যে বিদেশি মদ নিয়ে প্রসাদ পাল ঘেরাফেরার সময় স্থানীয় এলাকাবাসী থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়কে অবহিত করেন। এরপর ওই ফাঁড়ি পুলিশ বিদেশি মদ সহ তাকে আটক করেন।
এরপুর্বে প্রসাদ সহ নেত্রকোনার বিভিন্ন এলাকা হতে ৪০ জনের একটি পর্যটক গ্রুপ ধর্মপাশার মধ্যনগর হতে রবিবার দিনভর ট্রলার (ইঞ্জিন চালিত নৌকা) নিয়ে টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ শেষে সন্ধায় টেকেরঘাট ফিরে এসে রাত্রী যাপন করেন। স্থানীয় এলাকাবাসী জানা, প্রসাদকে বিদেশি মদ সহ টেকেরঘাট পুশিশ ফাঁড়ি হেফাজতে নেয়ার পর তার অন্যান্য সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে ফাঁড়ির সামনে অবস্থান নেয়। পরবর্তীতে পুলিশী ধাওয়ার মুখে তার সহযোগীরা ফাঁড়ির সামনে থেকে দ্রুত সটকে পড়েন।
Tags: