Type to search

গাজীপুরে মালামালসহ ৪ ডাকাত সদস্য গ্রেপ্তার

জাতীয়

গাজীপুরে মালামালসহ ৪ ডাকাত সদস্য গ্রেপ্তার

ডেস্ক রিপোর্টঃ  গাজীপুরে সারাব চংথিয়েন রি-জেনারেশন রির্সোস কোম্মপানীর লিমিটেডের লুন্ঠিত মালামালসহ ৪ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, জামালপুরে দেওয়ানগঞ্জ এলাকার সাইফুল ইসলাম, তাঁর স্ত্রী সেলিনা বেগম, একই এলাকার ইব্রাহিম খলিল ও কারখানার নিরাপত্তা কর্মী মো.এমদাদুল্লাহ।

সকালে মেট্রোপলিটন পুলিশের সদরে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মো.আজাদ মিয়া। এসময় তিনি আরো বলেন, গত ৭ই সেপ্টেম্বর রাতে মহানগরের কাশিমপুর থানা এলাকার সারাব চংথিয়েন রি-জেনারেশন রির্সোস কোম্মপানীর লিমিটেডের মালিক অং এর শয়ন কক্ষে প্রবেশ করে ডাকাত দল তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে। পরে রাত ব্যাটারির বাক্সে থাকা নগদ দেড় কোটি টাকা লুট করে নিয়ে যায়।

এরপর কারাখানার মালিক অং থানায় মামলা করলে গাজীপুর মহানগর, জামালপুর ও কুমিল্লা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে নগদ ৭৪ লাখ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপপুলিশ কমিশনার শরীফ আহমেদ, মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার জাকির হোসেন, কোনাবির এসি থোয়াইঅংপ্রু মারমা।

সূত্র: DBC News

Tags: