Type to search

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০১ জন চাঁদাবাজ গ্রেফতার।

যশোর

র‌্যাব-৬, যশোর এর অভিযানে ০১ জন চাঁদাবাজ গ্রেফতার।

প্রেস বিজ্ঞপ্তি:

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও সমাজে মাদকের ভয়াল থাবার বিড়ম্বনার রোধকল্পে মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ মাদকের বিরদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ইং ০৭/০৬/২২ খ্রিঃ তারিখ ১৬.১০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, যশোর জেলার কোতয়ালী মলে থানার মামলা নং-৩০/৬০৬, তারিখ- ০৬/০৬/২০২২ খ্রিঃ, ধারা- ১৪৩/৩৪১/৩২৩/৩৮৫/৩৮৬/৫০৬ পেনাল কোড এর ০১ জন এজাহারভুক্ত পলাতক আসামী যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন ঝুমঝুমপুর এলাকায় অবস্থান করেছে। উক্ত সংবাদ প্রাপ্ত হয়ে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আভিযানিক দলটি উক্ত স্থানে অভিযান পরিচালনা করে বর্ণিত মামলার এজাহার নামীয় (চাঁদাবাজ) আসামী ১। ছোট মনি (৩৮), পিতা- মৃত আক্কাস মিস্ত্রি, সাং- ঝুমঝুমপুর, থানা- কোতয়ালী মডেল, জেলা- যশোর’কে গ্রেফতার করে।
উল্লেখ্য যে, গত ইং ০৪/০৬/২০২২ তারিখ সময় দুপুর অনুমান ১৫.০০ ঘটিকার সময় ভিকটিমকে যশোর কোতয়ালী মডেল থানাধীন ঝুমঝুমপুর এলাকায় পথরোধ করিয়া ধৃত আসামী সহ এজাহারে উল্লেখিত আসামীরা তাহাদের সাথে থাকা ধারালো অস্ত্রসস্ত্রের ভয়-ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে। কিন্তু ভিকটিম চাঁদা দিতে অস্বীকার করলে ধৃত আসামী সহ এজাহারে উল্লেখিত আসামীরা ভিকটিমকে মারধর করিয়া ভয়-ভীতি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে অত্র থানায় উক্ত মামলা দায়ের করেন।

৪। পরবর্তীতে ধৃত আসামীকে যশোর জেলার কোতয়ালী মডেল থানার নিকট হস্তান্তর করা হয়েছে।