Type to search

যশোরে নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ভবন ধসে আহত ৯

যশোর

যশোরে নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ভবন ধসে আহত ৯

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর শহরের খোলাডাঙ্গা এলাকায় নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের নির্মাণাধীন দ্বিতীয়তলা ছাদ ধসে পড়ে ৯জন শ্রমিক গুরুতর আহত হয়।ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড (ওজোপাডিকো) খুলনার আওতায় যশোর বিদ্যুৎ উপকেন্দ্রের জন্য এ ভবনটি নির্মাণ করা হচ্ছিল। এর নির্মাণকাজ করছে ঢাকার আইডিয়াল ইলেক্ট্রিক্যাল এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠান।

আজ বৃহস্পতিবার (২২ জুন) দুপুর সাড়ে বারটার ভবনের দ্বিতীয়তলার ভিম ঢালাইয়ের সময় এ দূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে যান এবং স্থানীয় জনগণের সহযোগিতায় ভবন ধসে গুরুতর আহত ৯জনকে উদ্ধার করে যশোরে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন।। তবে ছাদের নিচেয় কেউ আটকে আছে কিনা তা বোঝা যাচ্ছে না।

দুর্ঘটনায় আহত শ্রমিকরা হলেন ঝিকরগাছার কায়েমকোলা গ্রামের তরিকুল ইসলাম (৪৫), হাফিজুর রহমান (৫০), চৌগাছার খোকন মোল্লা (৩৭), সদরের দত্তপাড়ার মমিনুল (২৭), আকিদুল (৩৫), শিমুল (২৮), মাহিদিয়ার আবদুল হাই (২৮), দিয়াপাড়ার ইলয়াস (৪৫), ও মনিরামপুরের পলাশী গ্রামের ইমান আলী (৫০)।যশোর অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল জুয়েল ইমরান বিষয়টি নিশ্চিত করেছেন।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল জুয়েল ইমরান বলেন, গুরুতর আহত ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটানাস্থলে উদ্ধার অভিযান চালাচ্ছে। এ বিষয়ে তদন্ত চলছে।