Type to search

মণিরামপুরে কেন্দ্রের অদূরে বোমাবাজির অভিযোগ

মনিরামপুর

মণিরামপুরে কেন্দ্রের অদূরে বোমাবাজির অভিযোগ

 

অপরাজেয় বাংলা ডেক্স

যশোরের মণিরামপুর পৌরসভা নির্বাচনের ৯ নম্বর বিজয়রামপুর কেন্দ্রের অদূরে কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমানের উপর হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এসময় ত্রাস সৃষ্টি করতে মুহুর্মুহু বোমাবাজির ঘটনা ঘটেছে। অবশ্য, পুলিশ বলছে- কয়েকটা পটকা ফুটেছিল। বোমাবাজির অভিযোগ সঠিক নয়।

স্থানীয়দের দাবি, শতাধিক বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে।
স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে খইতলা এলাকা থেকে কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান তার এজেন্টদের নিয়ে বিজয়রামপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাচ্ছিলেন। পথিমধ্যে বেলতলা এলাকায় পৌঁছুলে প্রতিদ্বন্দ্বী আইয়ুব পাটোয়ারীর সমর্থকরা হামলা চালায়। এসময় তাকে ও এজেন্টদের মারপিট করা হয়। পরে ভোটারদের কেন্দ্রে যেতে বাধা দেয়ার লক্ষ্যে মুহুর্মুহু বোমার বিস্ফোরণ ঘটানো হয়। প্রায় আধাঘণ্টা ধরে শতাধিক বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে ভোটাররা আতংকিত হয়ে পড়ে এবং ভোটকেন্দ্রে যাওয়া থেকে বিরত থাকেন।
কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান বলেন, আমাকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। আমার প্রতিপক্ষ আইয়ুব পাটোয়ারীর সমর্থকরা হামলা চালায়। আমার মাথায় ও বুকে আঘাত লেগেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। তারপরও আমি কেন্দ্রে যেতে পারিনি।
জানতে চাইলে মণিরামপুর থানার ইনসপেক্টর শিকদার মতিয়ার রহমান বলেন, সকালের দিকে কয়েকটা পটকা ফুটেছিল। শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে।   হাবিবুর রহমানের অভিযোগ ঠিক না। সূত্র, সুবর্ণভূমি