Type to search

বিতর্কিত দুই যুবলীগ নেতার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নিতে কমিটি গঠন

যশোর

বিতর্কিত দুই যুবলীগ নেতার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত নিতে কমিটি গঠন

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার বিতর্কিত ৫ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান হৃদয় ও ৪ নং ওয়ার্ড যুবলীগের প্রচার ও প্রকশনা সম্পাদক নাইমুর  রহমান দুর্জয় ওরফে জয় এর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি দিয়েছেন নওয়াপাড়া পৌর যুবলীগ।
গতকাল মঙ্গলবার (১৬ আগস্ট)
পৌর যুবলীগের আহবায়ক মোঃ হাসান আলী গাজী ও যুগ্ম
আহবায়ক মোঃ বিল্লাল আহম্মেদ বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।
উল্লেখ্য, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক  হৃদয় একজন বিতর্কিত লোক তার বিরুদ্ধে বিভিন্ন থানায়  অস্ত্র, ডাকাতী, গণধর্ষণ ও চাঁদাবাজি সহ একাধিক মামলা রয়েছে।  জয়ের বিরুদ্ধেও রয়েছে নানা অভিযোগ।
সম্প্রতি উপজেলার  দিঘিরপাড়  রাঙারহাট বাজারের পার্শ্ববর্তী এলাকায় সঙ্ঘবদ্ধ
একটি দল  টাওয়ারের বিটিএস রুমে তালা ভেঙ্গে চুরি করতে যায় ।এসময় স্থানীয়  জনগণের হাতে ধরা পড়ে জয় পালিয়ে যায় তার সহযোগীরা। এসময় তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।
এ ঘটনায় ১৫ আগস্ট (সোমবার) জয়, হৃদয় ও ইউসুপ কে আসামী করে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন অরিয়ন সিকিউরিটি সার্ভিসস লিমিটেডের এরিয়া ম্যানেজার অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ সামছুল আলম।
এ বিষয়ে স্থানীয় ও জাতীয় দৈনিক পত্রিকায় নিউজ হবার পর শুরু হয় আলোচনা
সমালোচনা। যুবলীগকে জরিয়ে অলোচনা সমালোচনা ঠেকাতেই তাদের বিরুদ্ধে সাংগঠনিক সিদ্ধান্ত নিতে এ কমিটি দেওয়া হয়েছে বলে জানা গেছে।
এ বিষয়ে পৌর যুবলীগের আহবায়ক মোঃ হাসান আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, কোন ব্যাক্তি অপরাধের দায়ভার দল গ্রহন করে না। যুবলীগের সাথে সম্পৃক্ত হুদয় ও জয়ের বিষয়ে জানতে পেরে সাংগঠনিক সিদ্ধান্ত নিতে তিন সদস্য বিশিষ্ট কমিটি দেওয়া হয়েছে।
নওয়াপাড়া পৌর এলাকায় কেউ যুবলীগের নাম ভাঙ্গিয়ে কোন অনৈতিক কাজের সাথে জরিত হলে পৌর যুবলীগ তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিবে।