Type to search

ফুটবল টুর্ণামেন্টের জন্য জার্সিসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন এস.এম.ইয়াকুব আলী

খেলাধুলা

ফুটবল টুর্ণামেন্টের জন্য জার্সিসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন এস.এম.ইয়াকুব আলী

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর জেলা ক্রীড়া সংস্থার ফুটবল পরিষদ ও সোনালী অতীত ক্লাবের আয়োজনে চলতি মাসের ২৯ তারিখেঅনুষ্ঠিত মাস্টার্স কাপ সিক্স এ সাইড ফুটবল টুর্ণামেন্টের জন্য সম্মাননা ক্রেস্ট ও চিত্রা ক্যাপিটালসের খেলোয়াড়দের জার্সি, ট্যাকশুট-ট্রাউজার, টিশার্টসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের যশোর -৫ মনিরামপুর আসনের আওয়ামী লীগের
সম্ভাব্য প্রার্থী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য (খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) ও সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী।
আজ রবিবার (২৮ মে) সিটি প্লাজা কনফারেন্স রুমে সম্মাননা ক্রেসসহ খেলার সকল উপকরণ বিতরণ করা হয়।

সাবেক ফুটবলার মোহাম্মদ উল্লাহ-র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এস এম ইয়াকুব আলী।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রশিক্ষক নাজমুল হুদা পনিসহ খেলোয়াড় আব্দুর রশিদ খান, আব্দুর রাজ্জাক, হারন চন্দ্র দে, ছোটো জামাল, সনাতন রায় বর্ডার, রফিক, নাজমুল হাসান নজু, রাকিবুল ইসলাম মামুন, রফিকুল ইসলাম ফান্টা।

প্রধন অতিথির বক্তব্যে জনাব এসএম ইয়াকুব আলী বলেন, সুন্দর ও সুস্থ জীবন গঠনে খেলাধুলার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ । ব্যক্তি জীবন ,পারিবারিক ও সামাজিক জীবন , এমনকি জাতীয় জীবনে সফলতা লাভের পেছনে কাজ করে সুস্থ ও সুঠাম দেহ ।
তিনি আরো বলেন, আর এই সুস্থ দেহ গঠনের জন্য শরীরচর্চা বা খেলাধুলা অপরিহার্য।
এরপর প্রধান অতিথি জনাব এসএম ইয়াকুব আলীকে সম্মাননা ক্রেস প্রদান করা হয় এবং তিনি চিত্রা ক্যাপিটালসের খেলোয়াড়দের হাতে জার্সি, ট্যাকশুট-ট্রাউজার, টিশার্টসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী তুলে দেন।