Type to search

পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

জাতীয়

পত্নীতলায় জাতীয় শোক দিবস পালিত

মিজানুর রহমান, পত্নীতলা নওগাঁ) প্রতিনিধিঃ স্বাধীনতার মহান স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস/২২ নওগাঁর পত্নীতলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন দোয়া মোনাজাত শেষে নজিপুর সরদারপাড়া মোড়ে বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স সহ সর্বস্তরের মানুষ পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন শেষে একটি র‌্যালী উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকারের সভাপতিত্বে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোরশেদুল আলমের সঞ্চালনায় উপজেলা সভা কক্ষে শোক সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের আইন, বিচার সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহিদুজ্জামান সরকার।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পতœীতলা থানার ওসি শামসুল আলম শাহ্, ওসি (তদন্ত) অর্পণ কুমার দাস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লতিফর রহমান শাহ্ ফকির, সাবেক জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমুখ।

আলোচনার শেষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজনে যুব ঋণের চেক বিতরন করা হয়। উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দিবসটি উপলক্ষে দুপুরে এক কাঙ্গালি ভোজের আয়োজন করা হয় এবং বিকালে নজিপুর বাসস্টান্ড্য এলাকায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।