Type to search

নড়াইল-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়ি বহরে হামলা, ভাংচুর আহত ১০

নড়াইল

নড়াইল-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়ি বহরে হামলা, ভাংচুর আহত ১০

 

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের নেতা এ এম আব্দুল্লাহর গাড়ি বহরে হামলার অভিযোগ উঠেছে। এসময় এম আব্দুল্লাহসহ ১০জন আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বুধবার বিকালে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শিরা জানায়, নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী লেঃ কমান্ডার এ এম আব্দুল্লাহ(অব:) একটি মাইক্রোবাসসহ তিন শতাধিক মোটরসাইল যোগে দলীয় নেতা-কর্মিদের নিয়ে লোহাগড়া থেকে নড়াইলে আসেন। সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নেরে ইউনিয়ন পরিষদ চত্বর আলোকদিয়ায় গাড়ি বহরটি পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র-লাঠিশোটা নিয়ে তাদের উপর হামলা করে। এসময় হামলাকারীরা মাইক্রোবাস-মোটরসাইকেল ভাংচুর করে। এসময় কমপক্ষে ১০জন আহত হয়।
নড়াইল-২ আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী লেঃ কমান্ডার এ এম আব্দুল্লাহ(অব:) অভিযোগ করেন, পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-লাঠিশোঠা নিয়ে আমাদেও উপর হামলা করে। হামলায় আমিসহ ১০-১২ জন আহত হয়। আমাকে বহনকারী মাইক্রোবাস ও ৮-১০টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে বলেও জানান তিনি।
জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল সিকদার নীল বলেন, শাহাবাদ ইউনিয়নটি বিএনপি-জামাতের ঘাঁটি হিসাবে পরিচিত। তারা আওয়ামীলীগ নেতার উপর হামলা চালিয়ে থাকতে পারে। আমরা পুলিশ প্রশাসনের প্রতি আমাদের আস্থা রয়েছে। আশা করছি দ্রুত অপরাধিদের চিহ্নিতকরে আইনের আওতায় আনবে।
অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বলেন, হামলার অভিযোগ আমরা মৌখিকভাবে পেয়েছি। লিখিত অভিযোগ দিতে বলেছি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।