Type to search

নড়াইলের কালিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, গ্রেফতার ১

নড়াইল

নড়াইলের কালিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা, গ্রেফতার ১

 

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়ায় চাচুঁড়ি পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. নাঈম মিনা (১৮) নামে একজনের নামে মামলা দায়ের করেছে ভুক্তভোগী স্কুলছাত্রী। বুধবার রাতে উপজেলার পুরুলিয়া গ্রামের এই ঘটনায় পুলিশ নাঈমকে গ্রেফতার করে। নাঈম উপজেলার পুরুলিয়া গ্রামের আলমগীর মিনার ছেলে।
বৃহস্পতিবার দুপুরের স্কুলছাত্রী বাদি হয়ে একজনকে আসামী করে কালিয়া থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, উপজেলার চাচুঁড়ি পুরুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহপাঠী ও প্রতিবেশী বান্ধবী হওয়ায় সুবাদে বুধবার রাত ৮ টার দিকে ওই স্কুলছাত্রী বাড়ির পাশে বান্ধবীর জন্মদিন পালন অনুষ্ঠানে বান্ধবীর বাড়িতে যাওয়ার পথে বান্ধবীর ভাই নাঈম তাকে একা পেয়ে জোরপূর্বক একটি ফাঁকাঘরে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায় বলে অভিযোগ করা হয়েছে।
স্কুল ছাত্রীর আর্ত চিৎকারে পাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে পুলিশে খবর দিলে কালিয়া থানা পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধারসহ নাঈমকে আটক করে রাতেই থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার দুপুরে ওই স্কুল ছাত্রী বাদি হয়ে নাইমকে আসামী করে কালিয়া থানায় মামলা দায়ের করে।
কালিয়া থানার ওসি শেখ তাসমিম আলম বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃত নাইমকে বৃহস্পতিবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।