Type to search

নওয়াপাড়ায় স্কুল শিক্ষিকাকে লাথি মেরে বরখাস্ত হলেন ট্রেনপরিচালক

অভয়নগর

নওয়াপাড়ায় স্কুল শিক্ষিকাকে লাথি মেরে বরখাস্ত হলেন ট্রেনপরিচালক

অভয়নগর প্রতিনিধি
ট্রেনের পরিচালকের রুমে উঠতে গেলে এক স্কুল শিক্ষিকাকে লাথি মেরে আহত করার ঘটনায় ওই ট্রেনপরিচালক আবদুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গত শনিবার পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেন এক চিঠিতে তাকে সাময়িক বরখাস্ত করেন। ঘটনা তদন্তে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
ওই শিক্ষিকার নাম নাসরিন আক্তার। তিনি অভয়নগর উপজেলার আহম্মদ আলী সরদার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন , স্কুল শিক্ষিকাকে মারধরের ঘটনায় ট্রেনপরিচালক আবদুল্লাহ আল মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এবং রেলওয়ে খুলনার ট্রাফিক ইনসপেক্টর অংশুমান রায় চৌধুরীকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।
জানা গেছে, যশোরের ঝিকরগাছায় স্কাউটের পুস্প ক্যাম্পের অনুষ্ঠানে অংশ নিতে ওই শিক্ষিকা স্কুলের দুই ছাত্রীসহ সকাল শুক্রবার সকাল সাড়ে ৬ টায় নওয়াপাড়া রেলষ্টেশনে যান। বেনাপোলগামী বেতনা ট্রেনে ব্যাপক ভিড়ের কারণে পরিচালকের কক্ষে উঠতে চাওয়ায় ট্রেন পরিচালক আব্দুল্লাহ আল মামুন ওই স্কুলশিক্ষিকাকে অকথ্যভাষায় গালিগালাজ করে এক পর্যায়ে তার মুখে লাথি মারে। এসময় তার নাক দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়। এসময় সংগে থাকা এক ছাত্রী ঘটনার প্রতিবাদ করলে তাকেও লোহার রড দিয়ে আঘাত করে। সেও আহত হয়।
শিক্ষিকা বলেন, এ ঘটনারপর তিনি প্রথমে বিষয়টি নওয়াপাড়া রেলওয়ে স্টেশনের দায়িত্বরত সহকারী স্টেশনমাস্টার অনুপ কুমার মন্ডলকে জানান। পরে ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ করেন। এরপর ওইদিন রাতে তিনি নওয়াপাড়া স্টেশনের মাস্টার ও অভয়নগর থানায় একটি লিখিত অভিযোগ করেন।