Type to search

চৌগাছা সমিতি-ঢাকার কম্বল বিতরণ

চৌগাছা

চৌগাছা সমিতি-ঢাকার কম্বল বিতরণ

চৌগাছা সমিতি-ঢাকার কম্বল বিতরণ

চৌগাছা প্রতিনিধি
ঢাকাস্থ চৌগাছাবাসীর সংগঠন ‘চৌগাছা সমিতি-ঢাকা’র পক্ষ থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার দুপর একটায় সমিতির পক্ষ থেকে কয়েক প্রতিবন্ধীদের মধ্যে প্রদান করে কার্যক্রম শুরু করা হয়। পরে উপজেলার শীতার্তদের মধ্যে বিতরণের জন্য ৩০০টি কম্বল চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে উপজেলা পরিষদ সভাকক্ষে সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল হস্তান্তর করেন চৌগাছা সমিতি-ঢাকা’র সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক এম ইদ্রিস সিদ্দিকী। অন্যান্যের মধ্যে সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা সড়ক ও সেতু বিভাগের সাবেক প্রধান প্রকৌশলী আমিনুর রহমান, চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইরুফা সুলতানা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, সমিতির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী শেখ মাসুম কামাল, দপ্তর সম্পাদক ও শাহাজালাল ইসলামী ব্যাংক কর্মকর্তা শাহাঙ্গীর অলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক জেষ্ঠ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার প্রমুখ উপস্থিত ছিলেন।
এসময় স্বরুপদাহ গ্রামের প্রতিবন্ধী মনিরুল ইসলাম, মাশিলা গ্রামের রাসেল, দিঘলসিংহা গ্রামের বিথি, তারিনিবাস গ্রামের ফাতেমা, ইছাপুর গ্রামের সাদিয়া, আরজিনা প্রমুখকে কম্বল প্রদান করা হয়।
কম্বল পেয়ে প্রতিবন্ধী আরজিনা খাতুন (১৮) বলেন, কম্বল পেয়ে আমার খুবই উপকার হয়েছে। এই কদিনের শীতে কাবু হয়ে যাচ্ছিলাম।
প্রকৌশলী শেখ মাসুম কামাল বলেন, প্রতি বছর চৌগাছা সমিতি-ঢাকা উপজেলা শীতবস্ত্রসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে থাকে। তারই অংশ হিসেবে তিনশত কম্বল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি শীতার্তদের মধ্যে এগুলি বিতরণ করবেন।