Type to search

চৌগাছায় গভীর রাতে ট্রাকের সাড়ে চার লক্ষ টাকা মূল্যের টায়ার কেটে দেওয়ার অভিযোগ

চৌগাছা

চৌগাছায় গভীর রাতে ট্রাকের সাড়ে চার লক্ষ টাকা মূল্যের টায়ার কেটে দেওয়ার অভিযোগ

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় গভীর রাতে সাড়ে চার লক্ষ টাকা মূল্যের ট্রাকের দশটি নতুন টায়ার কেটে দেওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৯জুন) রাত ২টার দিকে এই ঘটনা ঘটে। ট্রাকের মালিক আব্দুল মান্নান এ ঘটনায় একই গ্রামের মিন্টু মিয়াকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আব্দুল মান্নান উপজেলার সিংহঝুলী ইউনিয়নের মশিউর নগর গ্রামের মৃত রহিম মন্ডলের ছেলে ও চৌগাছা মোটর‍যান শ্রমিক সংস্থার প্রচার সম্পাদক।

অভিযুক্ত মিন্টু মিয়া একই এলাকার মৃত বাহার আলী মন্ডলের ছেলে এবং পেশায় একজন ট্রাক ড্রাইভার।

ভুক্তভোগী আব্দুল মান্নান জানান, “দীর্ঘদিন পূর্বে একটি গাড়ি কেনা-বেচার ব্যাপারে পাঁচ হাজার টাকা পারিশ্রমিক দাবি করেন মিন্টু। সেখান থেকে সেভাবে লাভবান না হতে পেরে টাকা দিতে আমি ব্যর্থ হয়। এ নিয়ে ঈদের আগের দিন গত বুধবার রাতে শরিফুলের চায়ের দোকানে মিন্টু আমাকে হুমকি দিয়ে বলতে থাকে যে, “তোর গাড়ির এমন অবস্থা করবো পাচ বছর সেই জের টানা লাগবে।” তারই জের ধরে আমার বাড়ির সামনে রেখে দেওয়া ট্রাক  (যার নং- যশোর ট-১১-৩৬৯৮) ঈদের দিন বৃহস্পতিবার রাতে ট্রাকের   নতুন দশটি টায়ার ধারালো অস্ত্র দিয়ে কেটে দেয় মিন্টু। যার বর্তমান মূল্য সাড়ে ৪লক্ষ টাকা।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী একই এলাকার লাল্টু মিয়া জানান, মিন্টু দেশীয় অস্ত্র রামদা ও ছুরির ব্যবহার করে এই টায়ার কেটেছেন। তিনি জানান, বিষয়টি চৌগাছা মোটরযান শ্রমিক সংস্থার নেতৃবৃন্দকেও অবগত করা হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।