Type to search

কেরানীগঞ্জে বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

অন্যান্য

কেরানীগঞ্জে বিয়ের প্রলোভনে অষ্টম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

ঢাকার কেরানীগঞ্জের বোরহানিরবাগ এলাকায় অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্থানীয় গিয়াস উদ্দিনের বখাটে ছেলে রাজন মাহমুদের (২৮) বিরুদ্ধে।

এ ঘটনায় ধর্ষিতার মা নাসরিন আক্তার বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ধর্ষিতা ওই কিশোরী কেরানীগঞ্জ মডেল থানাধিন মনু বেপারীর ঢালের দি রিয়াল স্কুলের শিক্ষার্থী।

ধর্ষিতার মা বলেন, “ধর্ষক রাজনের সাথে আমার মেয়ের ফেসবুক পরিচিয় হয়। পরে মিথ্যা আশ্বাস ও বিয়ের প্রলোভন দেখিয়ে আমার মেয়েকে একাধিকবার ধর্ষণ করেছে সে। গত ৩১শে অক্টোবর রাতে হত্যা হুমকি দিয়ে আমার মেয়েকে তুলে নিয়ে জোরপূর্বক স্থানীয় এক কাজীর মাধ্যমে দুই লক্ষ টাকা দেনমোহরে বিয়ে করে রাজন।”

এ ঘটনার পর দিন রাজন বিয়ে করার বিষয়টি অস্বীকার করে জানিয়ে ধর্ষিতার মা  অভিযোগ করেন, “একাধিক বার ধর্ষণের ফলে আমার মেয়ের শারীরিকভাবে অসুস্থ হয়ে পরে। তার অবস্থার অবনতি হলে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।”

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, “বিয়ের প্রলভন দেখিয়ে ১৬ বছরের এক কিশোরীকে স্থানীয় এক বখাটে একাধিক বার ধর্ষণ করে। পরে
ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযোগ পেয়েই রাজনকে গ্রেপ্তার করে পুলিশ।”

সূত্র, DBC বাংলা