Type to search

আওয়ামী লীগ নেতা এসএম ইয়াকুব আলীর মাসব্যাপী প্রচারণা

মনিরামপুর

আওয়ামী লীগ নেতা এসএম ইয়াকুব আলীর মাসব্যাপী প্রচারণা

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আওয়ামী লীগ সরকারের গণ উন্নয়নমূলক কার্যক্রম সাধারণ জনগণকে অবহিত করে ৮৯, যশোর-০৫ মণিরামপুর সংসদীয় আসনের আওয়ামী লীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভপতি সমাজসেবক এস এম ইয়াকুব আলীর নির্দেশনায় মনিরামপুর উপজেলার পাড়া-মহল্লায় মাসব্যাপী প্রচারণা চলছে।

আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বার) উপজেলার চালুয়াহটি ইউনিয়নের বিভিন্ন এলাকায় এ প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।
উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের নেতৃত্বে প্রচারণা ও লিফলেট বিতরণ করেন- শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য ফজলুর রহমান, আবুল বাশার ভুট্টো, আবু সাঈদ, আবুল হামিদ, পারভীনা বেগম, রুহুল আমিন, ইব্রাহিম হোসেন, আব্দুর রহিম, আব্দুল জব্বার, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী মাজেদা খাতুন, বাসন্তী মন্ডল, পারভীনা বেগম, মুন্নী খাতুন, পিপিলা সুলতানা প্রমুখ।
প্রচারণার সময় নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমগ্র দেশব্যাপী যে ব্যাপক উন্নয়ন করেছেন তা আলোচনা করে এ সরকারের আমলেই সন্ত্রাস নির্মূল চিত্র তুলে ধরেন । কৃষি ও কৃষকের উন্নয়নের জন্য সরকার সার,ডিজেল,কৃষি যন্ত্রপাতিতে ব্যাপকহারে ভূর্তকি দিয়ে দেশ খাদ্য স্বয়ংসম্পূর্ণ অর্জন করেছেসহ অনুন্নত থেকে দেশ উন্নয়নশীল দেশে রূপান্তিরত হওয়ার প্রেক্ষাপট তুলে ধরেন।আর এসব উন্নয়নমূলক কাজের অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার লক্ষ্যে দানবীর এস এম ইয়াকুব আলীর পক্ষে নৌকায় ভোট প্রার্থনা করেন।