Type to search

অভয়নগরে শ্রী শ্রী হরিগুরুচাঁদ মন্দির ও সেবাশ্রমের উদ্যোগে মতুয়া মহাসম্মেল -২০২২ অনুষ্ঠিত

অভয়নগর

অভয়নগরে শ্রী শ্রী হরিগুরুচাঁদ মন্দির ও সেবাশ্রমের উদ্যোগে মতুয়া মহাসম্মেল -২০২২ অনুষ্ঠিত

অভয়নগরে শ্রী শ্রী হরিগুরুচাঁদ মন্দির ও সেবাশ্রমের উদ্যোগে মতুয়া মহাসম্মেল -২০২২ অনুষ্ঠি

প্রিয়ব্রত ধর,ভ্রাম্যমান প্রতিনিধিঃশ্রী শ্রী হরিগুরুচাঁদ মতুয়া মিশন শাখার ৯৬ গ্রামের কেন্দীয় শ্রী শ্রী হরিগুরুচাঁদ মন্দির ও সেবাশ্রমের উদ্যোগে ১৩ তম মতুয়া মহাসম্মেল -২০২২ অনুষ্ঠিত হয়। শুক্রবার সকাল মতুয়াচার্য শ্রী শ্রী পদ্মনাভ ঠাকুর বাংলাদেশ কেন্দ্রিয় কমিটি, সভাপতি (শ্রীধাম ওড়াকান্দি) উপস্থিতে মহাসম্মেলনের সূচনা করা হয়। দীন ব্যাপী হাজার হাজার ভক্ত বৃন্দের উপস্থিতিতে সম্মেলন প্রাঙ্গন মুখরীত হতে থাকে। দলে দলে ডাঙ্কার শব্দে মতুয়া মাতনে মেতে ওঠে।

 
সকল ভক্ত বৃন্দের জন্য প্রসাদের ব্যবস্থা করা হয়ে থাকে। দীব ব্যাপী চলতে থাকে অন্ন প্রসাদ প্রদান।
সন্ধায় অতিথীদের উপস্থিতিতে আয়োজন করা হয়ে থাকে ধর্মীয় আলোচনার। এ সময় উপস্থিত ছিলেন মতুয়াচার্য শ্রী শ্রী পদ্মনাভ ঠাকুর ও শ্রীমতি সুবর্ণা ঠাকুর নির্বাহী সভাপতি কেন্দ্রিয় শ্রীধাম ওড়াকান্দি । আরো উপস্থিত ছিলেন ৯৬ গ্রামের কেন্দ্রিয় শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ মন্দির ও সেবাশ্রমের সভাপতি মতুয়া রত্ন দশরথ মন্ডল ও সাধারণ সম্পাদক বাবু হিরামন বিশ্বাস।
প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ, যশোর জেলা সভাপতি দিপংকর দাস রতন।
শ্রী প্রশান্ত কুমার রায় কর কমিশনার (অবসার প্রাপ্ত)
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রী তপন কুমার ঘোষ সাধারণ সম্পাদক পূজা উদ্যাপন পরিষদ যশোর, শ্রী বিকাশ রায় কপিল ২ নং সুন্দলী ইউনিয়ন পরিষদ,অধীর কুমার পাড়ে সভাপতি সুন্দলী ইউনিয়ন আওয়ামীলীগ। সম্মেলন পরিচালনায় ছিলেন শ্রী চৈতন্য কুমার মন্ডল শ্রী শ্রী হরিগুরুচাঁদ মন্দির ও সেবাশ্রম।