Type to search

অভয়নগরে ব্যবসায়ীকে মারধর করে তার প্রতিষ্ঠানে তালা দেওয়া থানায় এজাহার

অভয়নগর

অভয়নগরে ব্যবসায়ীকে মারধর করে তার প্রতিষ্ঠানে তালা দেওয়া থানায় এজাহার

স্টাফ রিপোর্টার
যশোরের অভয়নগর উপজেলার শুভড়াড়া ইউনিয়নের গোপিনাথপুর বাজারের ব্যবসায়ী তজিবর রহমানকে মারধর করে তার ব্যবসা প্রতিষ্ঠান সাব্বির হার্ডওয়্যার এ জোর করে তালা ঝুলিয়ে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় বাজার কমিটির সভাপতি মিন্টু শিকদার, সহ সভাপতি রাজু মোড়ল, সাধারণ সম্পাদক আসলাম মোড়লের বিরুদ্ধে। তাদের বিরুদ্ধে অভয়নগর থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী তজিবুর রহমান।
এজাহার সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ও বাজারের সঞ্চিত টাকা দিয়ে পিকনিকে যাওয়াকে কেন্দ্র করে সামান্য কথা কাটাকাটির জের ধরে আসামীরা দলবদ্ধ হয়ে গত শনিবার বিকাল সাড়ে পাঁচটায় টায় তজিবুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে তজিবরকে মারধর করে আহত করে সেখান থেকে জোর করে বের করে দিয়ে দোকানে তালা দিয়ে বন্ধ করে দেয়।
অভিযুক্ত বাজার কমিটির সভাপতি মিন্টু শিকদার বলেন, তজিবুর রহমানকে কেন্দ্র করে মারামারির কোন ঘটনা ঘটেনি, নৈশ প্রহরীর বিষয় নিয়ে তার সাথে কথা-কাটাকাটি হলে সে দোকান থেকে চলে যায় । দোকানের নিরাপত্তার জন্য মার্কেট মালিক ও ইউ পি সদস্যদের উপস্থিতিতে তালা মেরে রাখা হয়েছে।
ঘটনার শিকার তজিবুর রহমান বলেন, তারা ক্ষমতার জোরে আমার জীবিকা নির্বাহের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে। দোকান খুলতে না পারলে আমার পরিবার নিয়ে না খেয়ে থাকতে হবে।
এজাহারের বিষয়ে জানতে চাইলে বাশুয়াড়ি পুলিশ ফাড়ির আইসি আমিনুর রহমান বলেন, শুনেছি তিনি এজাহার দায়ের করেছেন, থানা থেকে এখনো কোন কপি আসেনি। এজাহারের কপি হাতে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।