Type to search

অভয়নগরে প্রতারক মাহাবুবুর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

অভয়নগর

অভয়নগরে প্রতারক মাহাবুবুর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার- জমির দালাল সেজে অভয়নগরে এক প্রতারক ১০লাখ ৬১ হাজার টাকা হাতিয়ে নিয়েছে ব্যবসায়ীর। অনেক চেষ্টা করেও টাকা উদ্ধার করতে না পরে ওই ব্যবসায়ী বুধবার বিকালে অভয়নগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নওয়াপাড়া বাজারের ওই ভোগ্যপণ্য ব্যবসায়ী মো: সাল্উাদ্দিন। তিনি বলেন, উপজেলার চলিশিয়া গ্রামের আবুল বাশার মোড়ল এর ছেলে মাহাবুবুর রহমান পূর্ব পরিচয়ের সূত্র ধরে তার জন্য ৭২ শতাংশ জমি ক্রয় করে দেওয়ার জন্য গ্রহীতা ও দাতার সাথে মধ্যস্থতা করে। ওই জমির মোট মূল্য ২২ লাখ টাকা নির্ধারণ হয়। এ জন্য নির্ধারিত দামের একটি অংশ পরিশোধ করে প্রথমেওই জমির একটি বায়না পত্র রেজিষ্ট্রি হয়। বাকি ১০লাখ ৬১ হাজার টাকা পরিশোধের পর কবলা রেজিষিট্র হবে। কবলা রেজিষ্ট্রির নির্ধারিত দিনে মাহাবুবুর রহমান সালাউদ্দিনের কাছ থেকে বাকি সমুদয় টাকা গ্রহণ করে মালিক পক্ষকে দেওয়ার জন্য। কিন্তু সে মালিক পক্ষকে টাকা না দিয়ে টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সালাউদ্দিন থানায় অভিযোগ করলে পুলিশ মাহাবুবুর রহমানের বাড়িতে তদন্তে যায়। তাকে বাড়িতে না পেয়ে পরিবারের লোকদের কাছে জানতে পারে টাকা লেন দেনের পর সে বাড়িতে আসে না। বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশের এ এস আই তরিকুল ইসলাম সালাউদ্দিনের টাকা ফেরত দেওয়ার জন্য কঠোর ভাষায় কথা বলে।
পরে এ বিষয়টি ফলাও কেরে অভয়নগরের বানী নামে একটি ফেসবুক আইডিতে এ এস আই তরিকুলের দৌরাত্ব সীমাহীন শিরোনামে নানা কটুক্তি ব্যক্ত করে একটি প্রতিবেদন প্রকাশ করে।
সাল্উাদ্দিন প্রতারক মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থি ছিলেন,ব্যবসায়ী ইসমাইল হোসেন,শামীম হোসেন, শ্রমিক নেতা ফারুকুল ইসলাম প্রমুখ।