Type to search

অভয়নগরে পল্লীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

অন্যান্য

অভয়নগরে পল্লীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

অভয়নগর প্রতিনিধি
হাটে সরিষা বিক্রি করতে আসা কালিন অভয়নগর উপজেলার পুড়াখালী ফকিরবাগান গ্রামে বালি বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। মৃত ওই কৃষকের নাম আতিয়ার রহমান বিশ^াস(৬৫)। তিনি স্থানীয় দিঘিরপাড়া গ্রামের বাসিন্দা। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।
মৃত আতিয়ার বিশ্বাস এর নিকট আত্মীয়রা জানান, প্রতি নওয়াপাড়া হাটের দিন(শনি-মঙ্গলবার) আতিয়ার বিশ^াস তার ক্ষেতে উৎপাদিত ফসল বিক্রি করতে যান। ঘটনার দিন তিনি বাইসাইকেলে করে সরিষা বিক্রি করতে নওয়াপাড়া হাটে যাচ্ছিলেন। তিনি পুড়াখালী ফকিরবাগান এলাকায় পৌছালে একটি বালি বোঝাই ট্রাক তকে ধাক্কা দেয়। সে রাস্তায় লুটিয়ে পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয় লোকজন ছুটে আসলে ট্রাক চালক পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করতে থাকে। পরে স্থানীয় পাথালিয়া পুলিশ ক্যাম্পের পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। স্থানীয় শ্রীধরপুর ইউপি চেয়ারাম্যান এডভোকেট নাসির উদ্দিন বলেন, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষক আতিয়ার রহমান বিশ^াসের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছিলো আমি সকলকে ধৈর্য ধরার আহ্বান জানিয়েছি। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি নিচ্ছে। পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করেছে।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে কৃষক আতিয়ার রহমান বিশ^াস মারা গেছেন। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।