Type to search

অভয়নগরে কমরেড ডা. অরুণ ঘটকের স্মরণসভা অনুষ্ঠিত

অভয়নগর

অভয়নগরে কমরেড ডা. অরুণ ঘটকের স্মরণসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
গরীবের চিকিৎসক খ্যাত কমরেড ডা. অরুণ ঘটকের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকাল চারটার সময় নওয়াপাড়া ইনস্টিটিউটে বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ, অভয়নগর শাখার উদ্যোগে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।
কমরেড ডা. অরুণ ঘটক বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগ, অভয়নগর শাখার পৌর-২ সেলের সম্পাদক ছিলেন। তিনি এর আগে দির্ঘদিন অভয়নগর যুবমৈত্রীর সভাপতি ছিলেন।
যশোর জেলা পার্টির নেতা কমরেড নূর আলমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন পার্টিও কেন্দ্রীয় নেতা কমরেড নাজিম উদ্দিন, কমরেড জিল্লুর রহমান ভিটু, জেলা নেতা কমরেড চৈতন্য কুমার পাল, কম. ডা.শহিদুর হক, কম. হাবিবুর রহমান কমরেড ইন্তাজ আলী, কম.মোহাম্মদ আলী, কম. সাধন বিশ্বাস, কমরেড ডা. অরুণ ঘটক স্মৃতি রক্ষা কমিটির আহবায়ক প্রধান শিক্ষক ধনঞ্জয় বিশ্বাস, সাম্যবাদী আন্দোলনের যশোরের সমন্বয়ক কিশোর অধিকারী, জেলা নেতা রিপন আহমেদ গাজী, সিপিবি নেতা প্রফেসর কমরেড চিন্ময় বিশ্বাস, অরুণ ঘটকের দাদা ডা. অজয় ঘটক প্রমুখ।
বক্তারা বলেন অরুণ ঘটক ছিলেন একজন গরীবের বন্ধু। তিনি অনেক সময় পয়সা না নিয়ে গরীব মানূষের চিকিৎসা দিতেন। করনাকালীন সময়ে গরীব মানষের জন্য তার অবদান অপরিসীম। তিনি ছিলেন আজীবন কমিউনিস্ট এবং স্পষ্টবাদী। বক্তারা এ সময় তার আদর্শ বাস্তবায়নের আহবান জানান।