Type to search

শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থ শিশুদের জন্য উন্নত খাবার বিতরণ করেছে শরণখোলা যুবলীগ

জাতীয়

শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থ শিশুদের জন্য উন্নত খাবার বিতরণ করেছে শরণখোলা যুবলীগ

আবু-হানিফ,বাগেরহাট অফিস ঃ বাগেরহাটের শরনখোলায় জাতির জনকের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুঃস্থ ও অসহায় শিশুদের জন্য মায়েদের মধ্যে উন্নত খাবার বিতরণ করেছে শরণখোলা উপজেলা যুবলীগ। সোমবার বিকালে উপজেলা সদরের আর.কে.ডি.এস বালিকা বিদ্যালয় এ উপলক্ষ্যে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম খোকন। অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার এম.এ খালেক খান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আকন আলমগীর, শরণখোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, যুবলীগ নেতা শামীম মুন্সী, মাষ্টার শহিদুল ইসলাম, জিয়া উদ্দিন তালুকদার, মাসুম তালুকদার, রেজাউল করিম পল্টু, রুহুল আমীন হাওলাদার, জাহিদ মোস্তফা, সাইফুল ইসলাম রুবেল, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ বক্তৃতা করেন। বক্তারা, ৭৫ এর ১৫ আগষ্ট ঘাতকের নির্মম বুলেটে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।
এ সময় উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুঃস্থ শিশুদের জন্য মায়েদের হাতে গুড়ো দুধ, চিনি, পোলাও চাল ও সুজি বিতরণ করা হয়।
খাদ্য সহায়তা পাওয়া মিতু বেগম (২০) জানান, তিন মাস আগে দুরারোগ্য ব্যাধিতে তার স্বামী মারা যায়। তার শিশু সন্তানের জন্য যুবলীগের এ খাদ্য সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করেন তিনি।
এর আগে মুজিব বর্ষ উপলক্ষ্যে জেলা পরিষদ ডাক বাংলা চত্ত¡রে একটি বকুল ও একটি আমলকী গাছের চারা রোপন করে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করা হয়।

Tags: