Type to search

অভয়নগরে চরমপন্থী সংগঠনের নামে শিক্ষকের কাছে চাঁদা দাবি ; চাঁদা না পেলে হত্যার হুমকি

অভয়নগর

অভয়নগরে চরমপন্থী সংগঠনের নামে শিক্ষকের কাছে চাঁদা দাবি ; চাঁদা না পেলে হত্যার হুমকি

স্টাফ রিপোর্টার : অভয়নগরে কয়েকজন শিক্ষকের কাছে চরমপন্থী সংগঠনের নামে চাঁদার দাবি করা হয়েছে। আতংক বিরাজ করছে ওই সব শিক্ষকদেও মাঝে। দাবিকৃত চাঁদার টাকা না দিলে তাদেরকে স্বপরিবারে হত্যার হুমকি দেয়া হয়েছে। অনেক শিক্ষক অভয়নগর থানায় সাধারণ ডায়েরী করেছেন।
গত ৪/৫ দিনে মাধ্যমিক বিদ্যালয়ের ১৫ জন প্রধান শিক্ষক ও মাদ্রাসা সুপারের নিকট ০১৯৯২৭১০৬৪৩ নম্বর মোবাইল ফোন থেকে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সভাপতি বিপ্লব পরিচয় দিয়ে চাঁদা দাবী করা হচ্ছে। তাদের দাবী নেতা কর্মী জেলখানায় রয়েছে তাদের জন্য খরচ লাগবে।
পায়রা হাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আহম্মেদ অভয়নগর থানায় সাধারণ ডায়েরী করেছেন।
শিক্ষক আলী আহম্মেদ জানান “ পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টির সভাপতি বিপ্লব পরিচয় দিয়ে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তার দাবীকৃত চাঁদার টাকা না দিলে স্বপরিবারে হত্যার হুমকি দেয়। আমি গত ২০ এপ্রিল অভয়নগর থানায় জিডি করেছি।
এছাড়াও হিদিয়া মাধ্যমিক বিদ্যালয়,ফকিরহাট মাধ্যমিক বিদ্যালয়, সিঙ্গাড়ী, বাসুয়াড়ী মাধ্যমিক বিদ্যালয় ও বাসুয়াড়ী মাদ্রার সুপার , রাজঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকটও চাঁদা দাবী করা হয়েছে।
পায়রাহাট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ফিরোজ আলম বলেন “ ০১৯৯২৭১০৬৪৩ নম্বর মোবাইল ফোন থেকে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সভাপতি বিপ্লব পরিচয় দিয়ে চাঁদা দাবী করে। তাদের নেতা কর্মী জেলখানায় রয়েছে তাদের খরচের জন্য টাকা দিতে হবে। তাদের দাবীকৃত টাকা না দিলে হত্যার হুমকি দেয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান বলেন “ এ ব্যাপারে একজন শিক্ষক জিডি করেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *