Type to search

যশোর সদর ও মনিরামপুর উপজেলার বিভিন্ন ক্লিনিকে র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ০২ টি ক্লিনিক মালিককে অর্থদন্ড ও ০১ টি ক্লিনিকের মালিককে অর্থদন্ডসহ কারাদন্ড

মনিরামপুর

যশোর সদর ও মনিরামপুর উপজেলার বিভিন্ন ক্লিনিকে র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ০২ টি ক্লিনিক মালিককে অর্থদন্ড ও ০১ টি ক্লিনিকের মালিককে অর্থদন্ডসহ কারাদন্ড

প্রেস রিলি
যশোর জেলা সদর ও মনিরামপুর উপজেলার বিভিন্ন ক্লিনিকে র‌্যাব ও জেলা প্রশাসনের যৌথ অভিযানে ০২ টি ক্লিনিক মালিককে অর্থদন্ড ও ০১ টি ক্লিনিকের মালিককে অর্থদন্ডসহ কারাদন্ড। 
   র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংঘটিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। একই সাথে সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন জেলায় সাস্থ্য সেবায় অনিবন্ধনকৃত ও নি¤œ মানের ডায়াগনিষ্টিক সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে সস্থ্য সেবা নিশ্চিতের লক্ষ্যে বিভিন্ন ধরনের কার্যক্রম গ্রহন করেছে।
     এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, যশোর এর কয়েকটি গোয়েন্দা দল অনিবন্ধনকৃত ও নি¤œ মানের স্বাস্থ্য সেবা প্রদান কারী ক্লিনিক সমুহ সনাক্ত করনে ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্ত হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৩ জুলাই ২০২৩ ইং কোম্পানী কমান্ডার মেজর মুহাম্মাদ সাকিব হোসেন, এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরী ও সিভিল সার্জন, যশোর এর প্রতিনিধী ডাঃ ইফাত জেরিন নূরানী এর সহযোগীতায় মনিরামপুরের বিভিন্ন এলাকা ও যশোর সদর উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করে। এ সময় ০৩ টি প্রতিষ্ঠানকে মেডিকেল প্রাকটিস এ্যান্ড বেসরকারী ক্লিনিক ও ল্যাব নিয়ন্ত্রন অধ্যাদেশ ১৯৮২ এর ৯ নং ধারার ৭ টি উপধারা ব্যতয়ের কারনে ১। মনোয়ারা ক্লিনিকের মালিকে ৩৫,০০০/- (পঁয়ত্রিশ হাজার), ২। মনিরামপুর নার্সিংহোম এন্ড ডায়াগনিষ্টিক এর মালিককে ১,৩০,০০০(এক লক্ষ ত্রিশ হাজার) টাকা ও অর্থদন্ড ০১ বছরের কারাদন্ড প্রদান করেন এবং,  যশোর সদর উপজেলার সিটি হাসপাতালের মালিককে ১০,০০০(দশ হাজার) টাকা জরিমানা করে। সর্বমোট= ১,৭৫,০০০(একশত পচাঁত্তর হাজার) টাকা অর্থদন্ড করা হয়।
    জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ ব্যক্তিগণ তাৎক্ষণিক প্রদান করায় সরকারি কোষাগারে জমা করা হয়েছে এবং করাদন্ডপ্রাপ্ত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।