Type to search

আগামী সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী হিসাবে জননেতা এসএম ইয়াকুব আলীকে নিয়ে ব্যাপক উচ্ছ্বাস

মনিরামপুর

আগামী সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থী হিসাবে জননেতা এসএম ইয়াকুব আলীকে নিয়ে ব্যাপক উচ্ছ্বাস

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে উপলক্ষ্য করে সারাদেশের ন্যায় যশোর-০৫ মনিরামপুর আসনের নৌকা মার্কার সম্ভাব্য প্রার্থী হিসাবে সাধারণ মানুষের সাথে গণসংযোগসহ বিভিন্ন সামাজিক,

রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশে গ্রহন করে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য,বিশিষ্ট সমাজসেবক ও সিটি প্লাজার চেয়ারম্যান জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।
তারই ধারাবাহিকতায় আজ বুধবার (১৪ জুন) বৃহত্তর মনিরামপুর উপজেলার পূর্ব এলাকার নেহালপুর ইউনিয়নের পাঁচাকড়ি শ্রী শ্রী হরি মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত ২৪তম বার্ষিক মতুয়া মহা সম্মেলনে অংশ গ্রহন করেন।
পাঁচাকড়ি,বালিদহ,বারান্দি ও চোমরডাঙ্গা গ্রামবাসীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত বার্ষিক মতুয়া মহা সম্মেলনে আলোকিত অতিথি হিসাবে বক্তৃতাকালে এস এম ইয়াকুব আলী বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেন ধর্ম যার যার,উৎসব সবার- এই মহা বাণী মনেপ্রাণে বিশ্বাস করে তিনি সকল ধর্মের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান এবং মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মানসিকতা থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনিরামপুর থেকে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট নমিনেশন চাইবেন।এক্ষেত্রে তিনি জাতিধর্মবর্ণ নির্বিশেষে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন।
বক্তৃতাকালে তিনি বলেন, মতুয়াদের বিভিন্ন ধর্মীয় কার্যক্রমে পাশে থাকতে চাই। আমি সুন্দর মনিরামপুর
এবং সুন্দর পূর্ব এলাকা উপহার দিতে চাই। আমি বক্তৃতায় নয় কাজে বিশ্বাসী।যদি আপনারা আর্শিবাদ করেন এবং জননেত্রী শেখ হাসিনা যদি মন থেকে আমাকে এই আসনটি উপহার দেন তাহলে আপনাদের নিয়েই এই মনিরামপুরকে গড়তে চাই।

শিক্ষক বাবু সন্তোষ মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডাঃ দুলাল কৃষ্ণ রায় যুগ্মসচিব,স্বাস্থ্য সেবা বিভাগ,পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় ও মহাসচিব, আন্তর্জাতিক মতুয়া প্রচার সংঘ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মতুয়া শ্রী হরিসেবক বিশ্বাসএবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মতুয়া রত্ন শ্রী দশরথ মন্ডলসহ কয়েক হাজার মতুয়া ভক্ত বৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন গৌর কুমার ঘোষ সহ-সভাপতি মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ জনাব সন্দ্বীপ ঘোষ সাংগঠনিক সম্পাদক আওয়ামীলীগ, জনাব এসএম ফারুক হোসাইন, চেয়ারম্যান ১৬ নং নেহালপুর ইউনিয়ন, ইউপি সদস্য মনি শংকর রায়,নিতাই মন্ডল মহিলা মেম্বার আশালতা বিশ্বাস সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মাহবুবুর রহমান মোঃ রফিকুল ইসলাম বুলু মেম্বার মোঃ আহাদুল করিম মোঃ ফজলুর রহমান মোৃঃ ফরিদ হোসেন, তাজামুল, রিপনসহ অনন্য নেতৃবৃন্দ ।
স্থানীয় মতুয়াভক্ত সন্তোষ রায়সহ স্থানীয় জনগণের সাথে আলাপকালে তারা বলেন, ইয়াকুব আলী একজন সাদা মনের মানুষ।তিনি জাতিধর্মের উর্দ্ধে উঠে আমাদের এখানে ছুটে এসেছেন এবং আমাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমরা তাকে পেয়ে সত্যি আবেগ আপ্লুত।

উল্লেখ্য মনিরামপুর উপজেলায় আলহাজ্ব এস এম ইয়াকুব আলী দীর্ঘদিন যাবত মনিরামপুরের জনগণের সুখদুঃখে পাশে থেকে শীতবস্ত্র বিতরণ,ইদ ও পূজার সময় গরীব মানুষদের বস্ত্রসহ উন্নতমানেরখাদ্যসামগ্রী বিতরণ,প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসহায়ক উপকরণ ও অর্থ বিতরণ এবং অসুস্থদের চিকিৎসা সহায়তা প্রদান করছেন।এছাড়া মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান ও প্রতিষ্ঠানের উন্নয়নে ব্যক্তি উদ্যোগে সহযোগিতা করে আসছেন।
আর এসব কারণে তিনি যখনই কোন এলাকায় গণসংযোগ করতে যাচ্ছেন তখন সাধারণ জনগণের জোয়ার পরিলক্ষিত হচ্ছে।