Type to search

মাশরাফী অসুস্থ্য থাকলেও থেমে নেই প্রচার-প্রচারণা

জাতীয়

মাশরাফী অসুস্থ্য থাকলেও থেমে নেই প্রচার-প্রচারণা

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনে নৌকার মাঝি মাশরাফী বিন মোর্ত্তজা অসুস্থতার কারনে এলাকায় না থাকলেও থেমে নেই তার নির্বাচনী প্রচার প্রচারণা। মাশরাফীর অনুপস্থিতিতে দলীয় নেতাকর্মীসহ ভক্ত শুভানুধ্যায়ীরা ক্লান্তিহীন প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন তাদের প্রিয় নেতার পক্ষে।
এরই অংশ হিসেবে প্রচারণায় ব্যস্ত জেলা ছাত্রলীগ। ছাত্রলীগের পক্ষ থেকে নড়াইলের রুপগঞ্জ হাটে প্রচারণা চালানো হয়েছে।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীলের নেতৃত্বে হাটের বিভিন্ন অলিগলিতে প্রচারণায় অংশ নেয় দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এসময় ভোটারদের মাঝে নৌকা প্রতীকের লিফলেট বিতরণ করে এলাকার উন্নয়নের ধারা সমুন্নত রাখতে মাশরাফীর জন্য ভোট চাওয়ার পাশাপাশি ভোটের উৎসব মুখর পরিবেশ নিশ্চিতের লক্ষে ৭ জানুয়ারি সকলকে ভোট কেন্দ্রে উপস্থিত হতে উদ্ভদ্ধ করা হয়।
সুষ্ঠু-সুন্দর উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত এবারের নির্বাচনে ভোটাররা বিপুল ভোটে মাশরাফীকে বিজয়ী করবে বলে প্রচারণায় অংশ নেয়া নেতাকর্মীরা আশাবাদ ব্যক্ত করেন।
নড়াইল-২ আসনে মাশরাফীর বিপরীতে জাতীয় পার্টি, ওয়ার্কার্স পাটিসহ অন্যান্য দলের মোট ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
সবকিছু ঠিক থাকলে আগামী রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে নড়াইলে যাবেন মাশরাফী। নিজ গ্রাম মাইজপাড়া থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করবেন বলে দলীয় একাধিক সূত্রসহ তার ঘনিষ্ঠজনরা নিশ্চিত করেছেন।