Type to search

মাশরাফিকে ভালোবেসে নির্বাচনী প্রচারণা করছেন বিশেষ চাহিদা সম্পন্ন যুবক

নড়াইল

মাশরাফিকে ভালোবেসে নির্বাচনী প্রচারণা করছেন বিশেষ চাহিদা সম্পন্ন যুবক

নড়াইল প্রতিনিধি
মাশরাফি বিন মোর্ত্তজার ভালোবাসার টানে ভোলার চরফ্যাশন থেকে নড়াইলে ছুটে এসেছেন রাজীব নামে এক বিশেষ চাহিদা সম্পন্ন যুবক। বুধবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে নড়াইলে এসে পৌঁছান তিনি।
রাজীব বলেন, আমার বয়স যখন ১০ বছর তখন থেকে ভাইয়ের (মাশরাফি) খেলা দেখি। আমার জীবনের শখ ছিল ভাইয়ের সাথে একবার দেখা করব। ভাইয়ের সাথে দেখা করতেই আমি এসেছি।
দ্বাদশ সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জনপ্রিয় ক্রিকেট তারকা মাশরাফি বিন মোর্ত্তজার পক্ষে নিজস্ব অর্থায়নে দশ হাজার লিফলেট চরফ্যাশন থেকে ছাপিয়ে এনেছেন। তিনি আরো বলেন, মাশরাফি ভাইয়ের খেলা আমি অনেক পছন্দ করি। ভাই জনগণকে কাছে টেনে নেন, তার কোনো অহংকার নেই৷ এসব দেখে আমি ছুটে এসেছি। এরপর ভাইয়ের বাসায় গিয়েছি। মাশরাফি ভাইয়ের বাবা আমাকে আশ্রয় ও খাবার দিয়েছেন। মাশরাফি ভাইয়ের ভক্ত সারা দেশেই আছে। আমি চরফ্যাশন থেকে ছুটে এসেছি ভাইয়ের ভালোবাসার টানে৷ আমাকে একবার যদি ভাইয়ের সাথে দেখা করিয়ে দেন, আমার জীবন ধন্য। টাকা দিয়ে ভালোবাসা বিক্রি হয় না। আমি টাকা নেব না।
এ ব্যাপারে জানতে মাশরাফি বিন মোর্ত্তজার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন বলেন, ভোলা থেকে আসা বিশেষ চাহিদা সম্পন্ন ছেলেটির থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। তিনি মাশরাফি ভাইকে ভালোবেসে নির্বাচনী প্রচারণা করছে। তাকে কিছু টাকাও দেওয়া। তবে তিনি তা নেননি।