Type to search

বরগুনায় সংঘবদ্ধ চোরের উৎপাতে অতিষ্ঠ শহরবাসী

অপরাধ

বরগুনায় সংঘবদ্ধ চোরের উৎপাতে অতিষ্ঠ শহরবাসী

অপরাজেয় বাংলা ডেক্স
বরগুনায় সংঘবদ্ধ কয়েকটি চোরচক্রের উৎপাতে শহরবাসী অতিষ্ঠ হয়ে উঠলেও টনক নড়ছে না প্রশাসনের।

বরগুনায় বাড়ছে চোরের উৎপাত। সংঘবদ্ধ কয়েকটি চোরচক্র অতিষ্ঠ করে তুলেছে শহরবাসীর জীবন।  শুধু রাত নয়, দিন দুপুরে অভিনব পন্থায় চুরির ঘটনা ঘটলেও টনক নড়ছে না আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

২৯ নভেম্বর রবিবার, দুপুর ৩টা ১৫ মিনিট। বরগুনা উপজেলা পরিষদ এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিস কার্যালয় থেকে কম্পিউটার সামগ্রি ডেলিভারি নিতে আসেন বেসরকারি উন্নয়ন সংগঠনের কর্মকর্তা মনিরুজ্জামান।

সিসিটিভি ফুটেজে দেখা যায় খাকি রংয়ের একটি ফুলপ্যান্ট, লাল সাদা টি শার্ট পরা এক রিকশাচালক বসে আছেন। কিছুক্ষণ পরে সেখানে ৪ তরুণ ওই রিকশাচালকের সঙ্গে আলোচনা করে চলে যায়। একই দিন সকাল ৯টায় একমি ল্যাবরেটরি বরগুনায় বিক্রয় প্রতিনিধি মোহাম্মদ আলিমের সঙ্গেও ঘটে একই ঘটনা। প্রায় ৪৫ হাজার টাকার ওষুধ নিয়ে রিকশাওয়ালা উধাও। তবে, সুন্দরবন কুরিয়ার সার্ভিস কর্তৃপক্ষ এর সাথে সংশ্লিষ্টতা অস্বীকার করে দিলেন ঘটনা খতিয়ে দেখার আশ্বাস।

৫-৬ মাস ধরে বরগুনার ব্যাংক কলোনি, ডিকেপি সড়ক, বটতলা, কলেজ রোডসহ পৌর শহরের বিভিন্ন এলাকায় চোরের উৎপাত আশংকাজনকভাবে বেড়েছে। সংঘবদ্ধ চোরের কর্মকাণ্ডে উদ্বিগ্ন সবাই।  তবে, এ নিয়ে কথা বলতে নারাজ পুলিশ।

 

সূত্র, DBC বাংলা