Type to search

নড়াইল-২ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়ি বহরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নড়াইল

নড়াইল-২ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশীর গাড়ি বহরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নড়াইল প্রতিনিধি
নড়াইল-২ আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী নড়াইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লেঃ কমান্ডার (অবঃ) এ এম আব্দুল্øাহ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্মর) বিকাল সাড়ে ৫টার দিকে লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন।
তিনি বলেন,বিগত প্রায় এক বছর যাবত আমি মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ণমূলক কর্মকান্ডের প্রচার চালিয়ে যাচ্ছ্।ি তারই ধারাবাহিকতায় (১৩ সেপ্টেম্মর) বিকালে লোহাগড়া থেকে  মাইক্রোবাসসহ তিনশতাধিক মোটরসাইল যোগে দলীয় নেতা-কর্মিদের বহর নিয়ে নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চত্বর আলোকদিয়ায় গাড়ি বহরটি পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র-লাঠিশোটা নিয়ে বহরের উপর হামলা করে।  এসময় সস্ত্রাসীরা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে এখানে এমপি মাশরাফি আছে, তুই কেন আসলি , এমপি হতে পারলে আসবি। এরপর তারা আমার বহরের অন্তত ২০ খানা মটর সাইকেল এবং ১টি প্রাইভেট কার ও একখানি মাইক্রো ভাংচুর করে। এসময় তারা আমার ৫০ জন নেতা কর্মীকে বেধড়ক মারপিট করে আহত করে। আমি নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে বর্তমান সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজার ফেসবুক সমর্থক গোষ্ঠী আমাকে নানা রকম ভয়ভীতি ও কটুক্তি চালিয়ে আসছে। বর্তমান সাংসদের বিরুদ্ধে আর কেউ প্রার্থী হতে পারবে না এটাই তাদের মূল বক্তব্য।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান বাচ্চু ,সাবেক সহসভাপতি আব্দুল হালিম, মুন্সি শরিফুল ইসলাম ,মোল্যা মোশারেফ হোসেন বি এম হাসান আলী ,আবুল খায়ের, শ্রমিক নেতা মোজাম খান প্রমুখ।
উপস্থিত অন্যান্য নেতারা বলেন নড়াইল জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বুয়েট প্রকৌশলী লেঃ কমান্ডর (অবঃ)এ এম আব্দুল্লাহ ছাত্রজীবন থেকে রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি শিক্ষা ও কর্মজীবন শেষ করে পুনঃরায় রাজণীতির সাথে সক্রিয় হয়ে বিভিন্ন সময় উপজেলা ও জেলা আওয়ামীলীগের কমিটিতে থেকে দায়িত্ব পালন করে আসছেন। তিনি নড়াইল-২ আসনের প্রত্যন্ত এলাকায় প্রধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে প্রচার প্রচারনা করে দলকে শক্তিশালী করছেন। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।