Type to search

নড়াইলের “জনতার মুখোমুখি, জনতার সেবক” বিভিন্ন অভিযোগ তুলে ধরলেন মাশরাফি কাছে

নড়াইল

নড়াইলের “জনতার মুখোমুখি, জনতার সেবক” বিভিন্ন অভিযোগ তুলে ধরলেন মাশরাফি কাছে

নড়াইল প্রতিনিধি
জনতার মুখোমুখি হাজির হলেন নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মুর্তজা। হবখালী ইউনিয়নবাসীর আয়োজনে হাড়িগড়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে “জনতার মুখোমুখি, জনতার সেবক” এ শ্লাগানে বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে সদরের হবখালী ইউনিয়নবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।


সেখানে উপস্থিত নারী-পুরুষ সময়মতো সার না পাওয়া, সারের মূল্য বেশী নেওয়া, স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসক না থাকা, ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারিদের বিভিন্ন অনিয়ম-দূর্নীতি, এলাকায় ঠিকমতো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন না হওয়ার কথা তুলে ধরেন। নড়াইল নার্সিং ইনষ্টিটিউট চালু না হওয়া ও সদর হাসপাতালের সেবার নিন্মমান নিয়ে প্রশ্ন করেন। এমপি বলেন, আমি আপনাদের সুযোগ-সুবিধা ও অসুবিধার কথা শুনতে এসেছি।
এ সময় তিনি পৃথকভাবে প্রত্যেকটি প্রশ্নের উত্তর এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ^াস দেন। তিনি বলেন, করোনা মহামারি ও বর্তমান রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা দেশের মতো জেলার উন্নয়নও বাঁধাগ্রস্থ হচ্ছে। তারপরও সদরের স্কুল ও রাস্তাঘাটসহ ১ শত ৫ কোটি টাকার কাজ হয়েছে, যা বিগত ৫০ বছরেও হয়নি । এ সময় বিস্তারিতভাবে বিভিন্ন রাস্তা, নদী ভাঙ্গন রোধ, নদী-খান পূনঃখননসহ  বিভিন্ন উন্নয়ন এবং সফলতার কথা তুলে ধরেন এবং আগামিতে আরও উন্নয়নে মনোযোগ বলে জানান।
জনতার মুখোমুখি অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনি-পেশার মানুষ এলাকার উন্নয়ন ও বিভিন্ন সমস্যা সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন করেন। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাদশা মোল্যার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌর মেয়র আনজুমান আরা, হবখালী ইউপি চেয়ারম্যান টিপু মুন্সি প্রমুখ।
দলীয় সূত্রে জানা গেছে, এমপির নির্বচনী এলাকার ২০টি ইউনিয়ন ও দু’টি পৌরসভায় ধারাবাহিকভাবে পর্যায়ক্রমে জনতাম মুখোমুখি অনুষ্ঠানে যোগদান করেন। বৃহস্পতিবার (২২ডিসেম্বর) তিনি লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নে জনতার মুখোমুখি হবেন। প্রসঙ্গত, ব্যতিক্রমী এ ধরনের আয়োজন নড়াইলের কোনো জনপ্রতিধি কখনও করেননি।