Type to search

হোটেলের খাবার খেয়ে খাদ্য বিষক্রিয়ায় যমজ দুই বোনের মৃত্যু

জেলার সংবাদ

হোটেলের খাবার খেয়ে খাদ্য বিষক্রিয়ায় যমজ দুই বোনের মৃত্যু

অপরাজেয়বাংলা ডেক্স: চাঁপাইনবাবগঞ্জের পৌর এলাকার কালীতলা এলাকায় হোটেলের খাবার খেয়ে খাদ্য বিষক্রিয়ায় স্বর্ণা (১৭) ও সম্পা (১৭) নামের যজম দুই বোনের মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতদের মা সাবিনা ইয়াসমিন ও খালাতো ভাই সিফাত গুরুত্বর অসুস্থ হয়ে চাঁপাইননবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি আছে।

মৃত স্বর্ণা ও সম্পা নবাবগঞ্জ পৌর এলাকার কালীতলা এলাকার সাদিকুল ইসলাম রবির যমজ দুই মেয়ে।

তাদের স্বজনরা জানায়, গতকাল সোমবার রাতে চাঁপাইবাবাবগঞ্জের পুরোতন বাজার এলাকার হোটেল শাহজাহান থেকে মোগলাই পরাটা কিনে পরিবারের সবাই খায়। মোগলাই পরাটা খেয়ে সাবিনা ইয়াসমিন, স্বর্ণা ও সম্পা এবং সিফাত অসুস্থ্য হয়ে পড়ে। চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়ে বাড়ি চলে আসে। পরে আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে বাড়িতে স্বর্ণার মৃত্যু হয়। আর সম্পা গুরুত্বর অসুস্থ হলে আবারো চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে দুপুর দেড়টার দিকে তারও মৃত্যু হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান, জমজ বোনের মৃত্যু খবর পেয়েছি। কিন্তু এখন পর্যন্ত কেউ কোন ধরণের অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে শাহজাহান হোটেলের মালিক জামাল উদ্দিন নাসের জানান, তার দোকানের মোগলাই পরাটা খেয়ে আর কেউ অসুস্থ্য হয়নি। তবে বিষয়টি তিনি ভিডিও ফুটেজ দেখে বলতে পারবেন আসলেই তার দোকান থেকে মোগলাই পরাটা কিনেছে কি না।

সূত্র,ডিবিসি নিউজ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *