Type to search

আসন্ন সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে ধূমকেতুর মতো আকস্মিক আর্বিভাব প্রতিমন্ত্রী ভাতিজার

মনিরামপুর

আসন্ন সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে ধূমকেতুর মতো আকস্মিক আর্বিভাব প্রতিমন্ত্রী ভাতিজার

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৫ মনিরামপুর আসনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য্যের ছেলে বাবলু ভট্টাচার্য্য নৌকা মার্কার মনোনয়ন পেতে যাচ্ছেন বলে সংবাদ ব্রিফিং করে জানান।
গতকাল রবিবার সন্ধ্যায় আকস্মিকভাবে গণমাধ্যমকর্মীদের জড়ো করে বাবলু ভট্টাচার্য্যর এই ঘোষণা শুনে উপজেলা আওয়ামী লীগের একটি গ্রুপের নেতাকর্মীরা হতবাক।

উল্লেখ্য বর্তমান সংসদ সদস্য প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্যের বড়ভাই দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য অ্যাড. পীযুষ কান্তি ভট্টাচার্যের ছেলে বাবলু ভট্টাচার্য্য নিজেকে একজন লেখক ও সাংস্কৃতিক কর্মী পরিচয় দিয়ে লিখিত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর তার পিতার(পীযুষ কান্তি) উত্তরাধিকারী হিসেবে মনিরামপুরে দূর্ণীতির বিরুদ্ধে আপোষহীন যুদ্ধে সামিল হতে সংসদ সদস্য প্রার্থী হতে ইচ্ছাপোষন করছি।
আপন কাকা বর্তমান সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যকে ইঙ্গিত করে তিনি বলেন, মনিরামপুর থেকে দূর্নীতি ও অনিয়ম চিরতরে উচ্ছেদ করে জনগনের কাছে সততা স্বচ্ছতা ও জবাবদিহিতার দৃষ্টান্ত স্থপানের লক্ষ্যে আমি আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে এলাকায় গনসংযোগ শুরু করেছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাবলু ভট্টাচার্য্য বলেন, বয়সের ভারে পিতা নুহ্য হয়ে পড়ায় তিনি আর নির্বাচনে প্রার্থী হবেননা। তিনি বলেন, পিতার(পীযুষ ভট্টাচার্য্য) অনুমতি ও আশির্বাদ নিয়েই আমি নির্বাচনের মাঠে নেমেছি।
আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট পীযুষ কান্তি ভট্টাচার্য্য ১৯৭৩ সালে নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়াও ১৯৮৬ সালের নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। পীযুষ কান্তি ভট্টাচার্য্যরে ছোটভাই স্বপন ভট্টাচার্য্য ২০১৪ সালে নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ২০১৮ সালে আওয়ামী লীগের প্রার্থী হয়ে সংসদ সদস্য হন। এছাড়াও তিনি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে চলেছেন।
এ ঘোষণা শুনার পর সমগ্র যশোরবাসীই হতবাক!