Type to search

অভয়নগরে শশুর বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে জামাইয়ের রহস্যজনক আত্মহত্যা

অভয়নগর

অভয়নগরে শশুর বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে জামাইয়ের রহস্যজনক আত্মহত্যা

 

স্টাফ রিপোর্টার : শশুরবাড়ি বেড়াতে এসে জামাই গলায় ফাঁসলাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আত্মহত্যার শিকার ওই জামায়ের নাম শরিফুল ইসলাম (৩৫)। গত সোমবার সকালে উপজেলার শংকরপাশা গ্রামের শাহিনপাড়ায় শ্বশুরবাড়ির ঘরের ডাবায় ওই যুবকের লাশ ঝুলছিলো। পুলিশ সোমবার(২৬/৭/২১) সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
শাহিন ইসলাম শার্শা উপজেলার নাভারের জামতলা গ্রামের মো. হানিফ মোড়লের ছেলে।
জানা গেছে, শরিফুল ইসলাম দীর্ঘ দিন মালয়েশিয়া থাকাকালিন স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে এসে স্বামী শহিদুল ইসলাম তার পাঠনো টাকার হিসাব স্ত্রী’র কাছে চাইলে তাদের সংসারে বিভিন্ন সময় এনিয়ে অশান্তি লেগে থাকতো। ঘটনার দিন সকালে ঘরে তালা দেওয়া দেখে এলাকাবাসির সন্দেহ হলে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। এসময় পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে ঘরের খাটের উপর থেকে মৃত্য ব্যাক্তিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
শরিফুল উপজেলার শংকরপাশা শাহিনপাড়া এলাকার আবুল হোসেন মেয়ে শিল্পী বেগমের স্বামী। শিল্পী বেগম জানান, রোববার গভীর রাতে কোন এক সময় তার স্বামী ঘরের আড়ার সাথে ওড়না গলায় পেচিয়ে আতœহত্যা করে। পরের ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজনের সহযোগিতায় সোমবার সকালে তাকে ঝুলন্ত অবস্থা থেকে নিচে নামিয়ে রাখে। এরপর পুলিশ খবর পেয়ে সকাল দশটার দিকে লাশ উদ্ধার করে ময়ণাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।
জানতে চাইলে অভয়নগর থানা ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মৃত্য ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এখন যশোর মর্গে পাঠনো পাঠানোর ব্যবস্থা করছি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।’

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *