Type to search

চৌগাছায় ডিবি’র পৃথক অভিযানে মাদকদ্রব্য ও নগদ অর্থসহ গ্রেফতার

চৌগাছা

চৌগাছায় ডিবি’র পৃথক অভিযানে মাদকদ্রব্য ও নগদ অর্থসহ গ্রেফতার

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর অভিযানে ২৫ বোতল ফেনসিডিল, ৫২ পিচ ইয়াবা ট্যাবলেট ও নগদ ৮হাজার ৫শ টাকা সহ ২ জন কে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২০ মে) ও শনিবার (২১ মে) পৃথক দুটি অভিযানে তাদেরকে গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। নগদ অর্থসহ উদ্ধারকৃত মোট মালামালের মূল্য ৭৪ হাজার ১শ টাকা।

আটককৃতরা হচ্ছে, যশোরের চৌগাছা উপজেলার পুড়াপাড়া ক্লাবপাড়ার ফজলুর রহমানের ছেলে রাব্বী রহমান (২১) ও চৌগাছা উপজেলার পশ্চিম কারিগর পাড়ার নিসার উদ্দিনের ছেলে আবু বক্কর সিদ্দিক (২৮)।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার ডিবি যশোরের এসআই আরিফুল ইসলামসহ একটি টিম ভোর সাড়ে ৪ টায় চৌগাছা থানাধীন ফুলসারা গ্রামের চুড়ামনকাটি টু চৌগাছা গামী রোডের যাহাতাব মুন্সির মোড় থেকে আবু বক্কর সিদ্দিককে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করে।

অপরদিকে, ডিবি’র এস আই ইদ্রিসুর ও এস আই নিতাই চন্দ্র দাশসহ আরেকটি টিম শুক্রবার সন্ধ্যা ৭ টার পর চৌগাছা পুড়াপাড়া খালপাড়াস্থ পুড়াপাড়া থেকে শাহপুর গামী রোডের বাহার মিয়ার ধানী জমির সামনে থেকে রাব্বি রহমানকে ৫২ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এ সংক্রান্তে ডিবির এস আই ইদ্রিসুর রহমান ও এ এস আই নির্মল কুমার ঘোষ বাদী হয়ে চৌগাছা থানায় পৃথক দুটি এজাহার দায়ের করেন।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে চৌগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা হয়েছে। শনিবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।