Type to search

হাবিপ্রবিতে নবাগত শিক্ষার্থীদের অনলাইনে ওরিয়েন্টেশন কার্যক্রম সমাপ্ত, ক্লাস শুরু ৩০ জানুয়ারি 

শিক্ষা

হাবিপ্রবিতে নবাগত শিক্ষার্থীদের অনলাইনে ওরিয়েন্টেশন কার্যক্রম সমাপ্ত, ক্লাস শুরু ৩০ জানুয়ারি 

 
হাবিপ্রবি প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০২১ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার- ১ এ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন কার্যক্রম অনলাইনে জুম অ্যাপের মাধ্যমে আজ সমাপ্ত হয়েছে।
সকাল সাড়ে ৯ টায় অনুষ্ঠিত হয় বিজনেস স্টাডিজ অনুষদের ওরিয়েন্টেশন কার্যক্রম, ১১.১৫ মিনিটে ফিসারিজ, দুপুর ২.৪৫ মিনিটে ইঞ্জিনিয়ারিং এবং ৪.৩০ মিনিটে বিজ্ঞান অনুষদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে ২০২১ শিক্ষাবর্ষের স্নাতক পর্যায়ের ওরিয়েন্টেশন কার্যক্রম সমাপ্ত হয়।
বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাস রুমে উপস্থিত থেকে সকল অনুষদের ওরিয়েন্টেশন কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান এবং বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার।
ওরিয়েন্টেশন কার্যক্রমে সভাপতিত্ব করেন স্ব-স্ব অনুষদের সম্মানিত ডীন মহোদয়গণ। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত পরিচিতি স্লাইডের মাধ্যমে তুলে ধরেন ছাত্র-পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ এবং  বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শৃঙ্খলাবিধি নিয়ে বক্তব্য প্রদান করেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মামুনুর রশীদ।
ওরিয়েন্টেশন কার্যক্রমে আরও যুক্ত ছিলেন সংশ্লিষ্ট সকল অনুষদের বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, অন্যান্য শিক্ষকবৃন্দ, আইটি সেল এবং জনসংযোগ ও প্রকাশনা শাখার কর্মকর্তাবৃন্দসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে অনুষদগুলো তাদের একাডেমিক কার্যক্রমসহ বিভিন্ন কার্যক্রম শিক্ষার্থীদের সামনে উপস্থাপন করেন। পাশাপাশি নবাগত শিক্ষার্থীরাও তাদের অনুভূতি প্রকাশ করেন। দ্রুত সময়ে অনলাইনে ওরিয়েন্টেশন কার্যক্রম ও ক্লাস শুরুর উদ্যোগ নেয়ায় তারা মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম কামরুজ্জামান-এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য, আগামি ৩০ তারিখ থেকে ২০২১ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের লেভেল-১, সেমিস্টার- ১ এ ভর্তিকৃত নবাগত শিক্ষার্থীদের ক্লাস কার্যক্রম অনলাইনে শুরু হবে।