Type to search

হাবিপ্রবি’তে টেকফেস্ট-২০২১ অনুষ্ঠিত

অন্যান্য

হাবিপ্রবি’তে টেকফেস্ট-২০২১ অনুষ্ঠিত

হাবিপ্রবি’তে টেকফেস্ট-২০২১ অনুষ্ঠিত
 
মুরাদ হোসেন,হাবিপ্রবি দিনাজপুর
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের উদ্যোগে মঙ্গলবার টেকফেস্ট-২০২১ অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান ‘টেকফেস্ট-২০২১’ এর শুভ উদ্বোধন করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মো. ফজলুল হক, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মো. মাহাবুব হোসেন, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি সিকদার।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগের চেয়ারম্যান ড. মো. জামিল সুলতান।
প্রধান অতিথির বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান বলেন, এ প্রতিযোগিতার মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের মেধাকে কাজে লাগিয়ে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবন করে ডিজিটাল বাংলাদেশ বিণির্মানে অগ্রণী ভূমিকা রাখবে এবং টেকফেস্ট-২০২১ এর মতো আরও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে তোমরা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কৃতিত্বের স্বাক্ষর রাখবে এ  প্রত্যশা করি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্মানিত ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান।
উল্লেখ্য, টেকফেস্ট-২০২১ এ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের শিক্ষার্থীরা কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। বিকাল ৪টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।