Type to search

নড়াইলে ৫৭১ মণ্ডপে হবে শারদীয় দুর্গোৎসব, বন্ধ রাখতে হবে ডিজে গান

নড়াইল

নড়াইলে ৫৭১ মণ্ডপে হবে শারদীয় দুর্গোৎসব, বন্ধ রাখতে হবে ডিজে গান

নড়াইল প্রতিনিধি
আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে নড়াইলে আইনশৃংখলা সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ অক্টোবর) নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরীর সভাপতিত্বে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবাস চন্দ্র বোস, অতিরিক্ত পুলিশ সুপার দোলন মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লিংকন বিশ্বাস, গোয়েন্দা সংস্থা, নড়াইলের উপ-পরিচালক ইমদাদুল হক, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, নড়াইলের জেলা কমাড্যান্ট বিকাশ চন্দ্র দাস, কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষ্ণপদ ঘোষ, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা রুনু সাহা, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সেলিম আহম্মেদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, সহ-সভাপতি পংকজ বিহারী ঘোষ, সদর উপজেলার সভাপতি নিখিল সরকার, জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের কর্মকর্তাগণ এ সময় উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা বলেন, জেলায় এ বছর ৫৭১টি পূজা মণ্ডপে আসন্ন শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। নড়াইল জেলা সাম্প্রদায়িক সম্প্রীতির জেলা। এক ধরনের লোক গুজব ছড়িয়ে বিশৃঙ্খলার পরিবেশ সৃষ্টি করতে পারে, কোনো ধরনের গুজবে কান দিবেন না। তাদের বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে। প্রতিটি মণ্ডপে আইন-শৃংখলা বজায় রাখতে আইনশৃংখলা রক্ষাবাহিনীর পাশাপাশি, পূজা কমিটির স্বেচ্ছাসেবকরা কাজ করবেন।

এ ছাড়া পূজা চলাকালে ডিজে গান বন্ধসহ যে কোনো ধরনের অশ্লীল কর্মকাণ্ড থেকে বিরত থাকতে আহবান জানানো হয়েছে আইনশৃংখলা সংক্রান্ত বিশেষ সভায়।