Type to search

পাটকেলঘাটায় ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজ্জাক গাজী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সাহায্যের আবেদন

সাতক্ষীরা

পাটকেলঘাটায় ক্যান্সারে আক্রান্ত হয়ে রাজ্জাক গাজী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিনিধি
 টিউমার থেকে ক্যান্সারে আক্রান্ত হতদরিদ্র ভ্যানচালক আব্দুর রাজ্জাক গাজী বাঁচতে চাই কঠিন দূর্দাশায় চিকিৎসার জন্য সরকার ও সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।
তিনি খলিষখালী গনেশপুর গ্রামের মৃত আজিম গাজীর ছেলে আব্দুর রাজ্জাক গাজী (৫৫)। বতর্মানে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।
স্ত্রী ও এক ছেলে ও দুই মেয়ে নিয়ে (২) শতক জমির উপর বসবাস করছেন।পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি বিছানায় শুয়ে কাতরাচ্ছে।
তাঁর স্ত্রী ফিরোজা খাতুন জানান আমার স্বামীর টিউমার থেকে ক্যান্সারে আক্রান্ত হয়ে গত এক বছর বিছানায় পড়ে আছে। ডাক্তার বলেছেন ৮টি কেমো দিতে হবে। মানুষের কাছ থেকে টাকা পয়সা চেয়ে এবং যেটুকু সম্পদ ছিল সব বিক্রি করে  ডক্টরস সাপোর্ট সেন্টার মহাখালী ঢাকা গত বছরের ( ২৬ )ডিসেম্বর ও চলতি বছরের ফেব্রুয়ারির (৬ )তারিখে দুইটা কেমো থেরাপী দেওয়া হয়। বাকী গুলো দিতে পারছিনা। একটি কেমোর দাম ২৩ হাজার টাকা। অসচ্ছল পরিবারের একমাত্র  উপার্জনকারী কিডনি রোগে আক্রান্ত হয়ে আব্দুর রাজ্জাক বাড়ীতে বিছানায় পড়ে থাকায় দূর্বিষহ জীবন যাপন করছেন।
তার ছেলে, মেয়েরা বলেন, টাকার অভাবে আমার পিতার  সঠিক চিকিৎসা পারছিনা। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে আমার বাবার ঔষধ ও কেমো দিতে পারতাম। সাহায্য পাঠানোর জন্য অসুস্থ্য রাজ্জাকের স্ত্রীর বিকাল মোবাইল নাম্বার০১৭২৪-৪৬৯০৫৭।