Type to search

নড়াইলের কালিয়ায় রাস্তার পাশে পড়ে থাকা যুবক উদ্ধার

আইন ও আদালত

নড়াইলের কালিয়ায় রাস্তার পাশে পড়ে থাকা যুবক উদ্ধার

 

নড়াইল প্রতিনিধি
নড়াইলের কালিয়া-খুলনা সড়কের গাজিরহাট গ্রামীন ফোন টাওয়ারের অদুরে রাস্তার পাশে খোলা আকাশের নিচে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় এক যুবককে (৩৮) উদ্ধার করা হয়েছে। উদ্ধারকারি মো.জহির শেখ জানিয়েছেন ওই যুবক কথা বলতে না পারলেও হাত নেড়ে পথিকের নিকট সাহায্য ও চিকিৎসার সহযোগিতা চেয়েছেন । জহির শেখ যশোরের অভয়নগর উপজেলার রামনগর গ্রামের মো.কবির শেখের ছেলে।
জহির শেখ জানান, তিনি এই সড়ক দিয়েই সকালে ও রাতে উপজেলার পেড়লী বাজারে তার দোকানে যাওয়া আসা করেন। গত ৩ দিন ধরে তিনি এই যুবককে রাস্তার পাশে শুয়ে থাকতে দেখেছেন। শুক্রবার সন্ধ্যার আগ মূহুর্তে তিনি বাজার থেকে বাড়িতে ফেরার সময় এই যুবকের দিকে নজর পড়লে হাত নেড়ে ইশারায় তাকে কাছে ডাকেন এবং ইশারায় হাসপাতালে নেয়ার আকুতি জানান। তার আকুতি বুঝতে পেরে সেখান থেকে উদ্ধার করে রাত ৮ টার দিকে তাকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এই ধরনের অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে তিনি নিজেকে ভাগ্যবান বলে মনে করছেন।
কালিয়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.মোসা.মাহাবুবা আক্তার জানান, অজ্ঞাত পরিচয়ের যুবক দীর্ঘদিন অনাহার ও অযতেœর কারণে অসুস্থ্য হয়ে পড়েছেন বলে ধারনা করা হচ্ছে। শারীরিক দূর্বলতার করণে তিনি কথা বলতে পারছেন না। তাকে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।