Type to search

তালার বাগডাঙ্গায় অচেতন করে স্বর্ন অলন্কার লুট।

সাতক্ষীরা

তালার বাগডাঙ্গায় অচেতন করে স্বর্ন অলন্কার লুট।

সাতক্ষীরা প্রতিনিধি।
 পাটকেলঘাটার খলিষখালী ইউপির বাগডাঙ্গা গ্রামে স্প্রে সিটিয়ে অচেতন করে স্বর্ণ অলংকার লুটের ঘটনা ঘটেছে।
গত কাল দিবাগত গভীর রাতে খলিষখালী ইউনিয়ানের বাগডাঙ্গা গ্রামের প্রসেন মন্ডল  ওরফে ভোলা নাথ মন্ডলের বাড়ীতে ঢুকে দুরবৃত্তরা স্প্রে করে সবাই কে অচেতন করে ৪ ভরি ১১আনা স্বর্ন ও, ১১ভরি রুপার গহনা লুট করে নিয়ে যায়।
 এ ঘটনার ৪ দিন অতিবাহিত হলেও পুলিশ কোন আসামী কে আটক করতে পারেনি। এ ঘটনায়  পুলিশের ভুমিকা নিয়ে এলাকায়  বিরুপ প্রতিক্রায়ার সৃষ্টি হয়েছে। এ দিকে পাকেলঘাটা থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্হল পরিদর্শন করলে ও কোন ক্লু উদ্ধার বা কাউকে আটক করতে পারেনি।
বাড়ীর মালিক ভোলা নাথ মন্ডল এ প্রতিবেদক কে জানান প্রতিদিনের ন্যায় আমরা প্রায় রাত ১২ টার সময়  আমি ঘের থেকে এসে ঘুমিয়ে পড়ি। এ সময় আমার স্ত্রী ও ছোট ছেলে সুমন মন্ডল  ঘুমিয়ে ছিল। এ ছাড়া  কিছু বলতে পারি না।
এ দিকে পরের দিন সকালে পাশের বাড়ীতে একটি অনুষ্টান থাকায় লোকজন এদের বাড়ীতে এসে দেখে সবাই অচেতন অবস্হায় ঘুমিয়ে আছে। বিষয়টি বিঝতে পেরে সবাই কে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে  কিছুটা  সুস্হ হয়ে তারা বাড়ীতে আসছে।  এ দিকে দুরবিত্তরা ঘর থেকে আলমারী খুলে ৪ ভরি স্বর্ন ও, ৫ ভরি রুপা লুট করে নিয়ে যায়। অন্য দিকে গতকাল   প্রসেন মন্ডলের ভাই রবীন মন্ডল ও ইউপি সদস্য দিলিপ সরকার পাটকেলঘাটা থানায়  জি ডি করতে গেলে পুলিশ সান্তনা দিয়ে পাঠিয়ে দেয়। তবে এ রিপোট লেখা পর্যন্ত পুলিশ কোন ক্লু বা কোন আসামী আটক করতে পারেনি।