Type to search

ডেঙ্গু পরীক্ষার কীট হস্তান্তর

যশোর

ডেঙ্গু পরীক্ষার কীট হস্তান্তর

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ডেঙ্গু পরীক্ষার কিট হস্তান্তর করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৫ জুলাই) যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব শহিদুল ইসলাম মিলন এর পক্ষ থেকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃমোঃ হারুন-অর-রশিদের কাছে ডেঙ্গু পরীক্ষার কিট হস্তান্তর করা হয়।
শহিদুল ইসলাম মিলন এর পক্ষ থেকে ডেঙ্গু পরীক্ষার কিট হস্তান্তর করেন যশোর জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মুন্সি মহিউদ্দিন ও যশোর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সামির ইসলাম পিয়াস।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডাঃ মোঃ গোলাম মর্তুজা স্যার,সদস্য সচিব স্বাধীনতা চিকিৎসক পরিষদ যশোর, ডাঃ আব্দুস সামাদ , সিনিয়র কনসালটেন্ট শিশু বিভাগ, ডাঃ শাহাজাদ জাহান দিহান, সভাপতি যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ছাত্রলীগ, ডাক্তার আব্দুল্লাহ আল মামুন, মেডিকেল অফিসার নাক কান গলা যশোর সদর হসপিটাল,
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ইব্রাহিম শরীফ বিন্তু,যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সেলিম, যশোর জেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান, মুস্তাকিম, আহমেদ হৃদয়, সজীব সহ অন্যান্যরা।
উল্লেখ্য সারাদেশের ন্যায় যশোর জেলার সদর ও অভয়নগর উপজেলায় ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় উক্ত দুই উপজেলাতে ডেঙ্গুর রেড জোন হিসাবে ঘোষণা করা হয়েছে।