Type to search

জেলা পরিষদ নির্বাচনী এলাকা ১০ অভয়নগর ওয়ার্ডের সদস্য প্রার্থী ছয়

অভয়নগর

জেলা পরিষদ নির্বাচনী এলাকা ১০ অভয়নগর ওয়ার্ডের সদস্য প্রার্থী ছয়

সটাফ রিপোর্টার
জেলা পরিষদ নির্বাচনের আর বাকি ৪ দিন। এ ওয়ার্ডে ভোটার সংখ্যা ১১৯ জন। আগামী ১৭ অক্টোবর ভোট যুদ্ধে যোগ দিয়েছেন অভয়নগর উপজেলার ছয় আওয়ামী পরিবাওে গর্বিত সৈনিক।
নওয়াপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর, অভয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি, উপজেলা ছাত্রলীগের কান্ডারী আব্দুর রউফ মোল্যা হাতি মার্কা নিয়ে নির্বাচনে মাঠে নেমেছেন। সাক্ষাতকারে তিনি জানান, ছাত্রজীবন থেকে আওয়ামী পরিবারের সাথে আছি। যতদিন বেঁচে থাকবো নি:স্বার্থে দল করে যাবো। ইতোমধ্যে সকল ভোটারের সাথে গণসংযোগ করেছেন তিনি। অনেক ভোটার বলেছেন প্রার্থ হিসাবে তার বিকল্প নেই।
মো: মনিরুজ্জামান মনি, বৈদ্যুতিক ফ্যান প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন বর্তমানে নওয়াপাড়া ইনস্টিটিউটের সাংস্কৃতিক সম্পাদক, উপজেল আ.লীগের সহ সভাপতি পদের প্রার্থী। মনিরুজামান জানান, ভোটারের মনজয় করার জন্য দ্বারে দ্বারে যাচ্ছি। তারা আমাকে উৎসহ যোগাচ্ছে। আনেক ভোটে জয়লাভ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন তিনি।
ফারাজী আশিকুল ইসলাম বাঁধন তালা মার্ক নিয়ে ভোট যুদ্ধে নেমেছেন। তিনি অভয়নগর উপজেলার একতারপুর গ্রামের বনেদি ফারাজি বংসের ছেলে। পিতা ছিলেন বীর মুক্তিযোদ্ধা এড. শাহাদাত হোসেন ফারাজী যশোর জেলা আ.লীগের বলিষ্ট নেতা। তিনি আশাবাদী নির্বাচনে অনেক ভোট পেয়ে জয়লাভ করবেন।
টিউবয়েল প্রতীক নিয়ে নির্বাচন করছেন ড. প্রদীপ কুমার দে। তিনি খুলনার একটি বেসরকারি বিশ^বিদ্যালয়ের সহকারি অধ্যাপক, ঢাকা বিশ^বিদ্যালয়ে পড়া কালিন আওয়ামী রাজনীতির সাথে যুক্ত হয়েছেন । তিনি স্থানীয় দুইটি মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি। সাক্ষাতকারে তিনি জানান, ভোটারের বাড়ি বাড়ি যাচ্ছেন তারা কথা দিচ্ছেন ভোট দেবেন।
শেখ মাহাবুবুর রহমান, উপজেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তিনি যশোরে আইন ব্যবসায় নিয়োজিত। তিনি ঘুড়ি প্রতীক নিয়ে নির্বচন করছেন। তিনি সাক্ষাতকারে জানান, ভৈরব নদের পূর্বতীরে তিনিই একমাত্র প্রার্থী। ওই এলাকার চারটি ইউনিয়নের ভোট গুলো তিনি পাবেন বলে আশা করছেন। ওই এলাকায় আর একজন প্রাথী আছেন তিনি নির্বাচন থেকে সরে দাড়াবেন।
মো আজিম উদ্দীন, বাঘুটিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভপতি। তিনি স্কুটার প্রতীক নিয়ে নির্বাচন করছেন। সাক্ষাতকারে তিনি বলেন, আমি নির্বাচন থেকে সরে দাড়ানোর চিন্তা করছি। আগামী কাল চুড়ান্ত সিদ্ধান্ত জানাবে। এছাড়া সংরক্ষিত মহিলা আসন অভয়নগর ও বাঘারপাড়ার প্রর্থী রয়েছেন তিন জন। এরা হলেন বাঘারপাড়ার নাছিমা সুলতানা মহুয়া হরিণ প্রতীক, অভয়নগর উপজেলার রাখী ব্যানার্জী টেবিল ঘড়ি প্রতীক ও লায়লা খাতুন মাইক প্রতীক নিয়ে নির্বাচন করছেন।