Type to search

চৌগাছা ব্লাড ফাউন্ডেশন’র কমিটি গঠন

চৌগাছা

চৌগাছা ব্লাড ফাউন্ডেশন’র কমিটি গঠন

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের অন্যতম স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “চৌগাছা ব্লাড ফাউন্ডেশন” এর ১ বছর মেয়াদি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। একই সাথে তিন মাসের জন্য উপজেলার তরিকুল ইসলাম পৌর কলেজ শাখাকে কমিটি দিয়েছে সংগঠনটি। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনে মোট ৪৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কেন্দ্রীয় কমিটির সভাপতি আবুল বাশার ও সাধারণ সম্পাদক জান্নাতুল নাঈম পুনরায় সভাপতি-সম্পাদক নির্বাচিত হয়েছেন। এবং তরিকুল ইসলাম পৌর কলেজ শাখার ৪জন সদস্যবিশিষ্ট আংশিক কমিটিতে সভাপতি ফারহান সাকিব রিফাত, সাধারণ সম্পাদক ইব্রাহিম আল-আরাফ, সাংগঠনিক সম্পাদক তমা খাতুন ও আব্দুর রহমান লতিফ দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি ইয়াসির আরাফাত, সুমাইয়া ইসলাম মিশু, যুগ্ম-সাধারণ সম্পাদক মনজিল ইসলাম নয়ন, এস আই সজিব, সাংগঠনিক সম্পাদক তানজিল উদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, তসলিম মিয়া, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম নিরব, সহ-দপ্তর সম্পাদক মারুফ হোসেন, অর্থ সম্পাদক আশিকুর রহমান, প্রচার সম্পাদক জয়ন্ত কুমার, সহ-প্রচার সম্পাদক রকি রহমান, রক্ত বিষয়ক সম্পাদক শারিদ হোসেন, সহ-রক্ত বিষয়ক সম্পাদক আলিউল আজিম, ত্রান বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া ইয়াসমিন, নির্বাহি সদস্য মিলটোন শেখ, মেহেদী হাসান, এইচ এম মুজিবুল, জাহিদ ইকবাল ও সুমি খাতুনসহ সাধারন সদস্য পদে রয়েছেন আরও পঁচিশ জন।

“একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বন্ধন ” এই মূলমন্ত্রকে নিয়ে যোগ্য নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে ২০২১ এ গঠন হওয়া সংগঠনটি। ইতোমধ্যে  সংগঠনটি প্রায় সাড়ে ৯’শত ব্যাগ রক্ত দিয়ে উপজেলার ভিতর ব্যাপক সাড়া ফেলেছে। প্রয়োজনে সময়মত পাশে পেয়ে অসহায়দের মুখে সংগঠনটি  আলোচনার শীর্ষে বলে জানান এ সংগঠন থেকে উপকৃত হওয়া ব্যাক্তিরা।