Type to search

চৌগাছায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ জনকে জরিমানা 

চৌগাছা

চৌগাছায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ জনকে জরিমানা 

শ্যামল দত্ত চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪দোকানিকে ১১হাজার টাকা জরিমানা করা হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাসের নেতৃত্বে এই আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতসুত্রে জানা যায়, শুক্রবার দুপুরে চৌগাছা বাজারের বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। এসময় খাদ্য বিভাগের ফুড গ্রেইন লাইসেন্স না থাকার দায়ে বাজারের চাউল বিক্রেতা মেহেদী হাসান (৪০) কে ২হাজার ও একই আপরাধের দায়ে আরেক চাল বিক্রেতা ইসমাইল হোসেন (৫০) কে ২হাজার টাকা জরিমানা করা হয়।

এরপর আরেক অভিযানে চৌগাছা কালিতলা এলাকার মুদিখানা দোকানি সুদেব কুমার সাহা (৫০) কে বিনা লাইসেন্সে মৎস্য ও পশুখাদ্য বিক্রয়ের দায়ে ২হাজার টাকা ও একই আপরাধের দায়ে আরেক দোকানী মাহমুদুল হাসান (৪৫) কে ৫হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত।

অভিযান পরিচালনাকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা ফাতেমা সুলতানা, প্রানীসম্পদ কর্মকর্তা আনারুল করীম, ভূমি অফিসের পেশক্বার অলোক অধিকারী, সহকারী প্রানীসম্পদ কর্মকর্তা শহর আলী, থানার সহকারী পরিদর্শক এস আই আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

চৌগাছা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাস অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এবং মৎস্য ও পশু খাদ্য আইন ২০১০ এ ৪ব্যাবসায়ীর নিকট থেকে সর্বমোট ১১হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

Next Up