Type to search

কেশবপুরের ৪বার জনগণের ভোটে নিবাচিত ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন গ্রেফতার

জেলার সংবাদ

কেশবপুরের ৪বার জনগণের ভোটে নিবাচিত ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন গ্রেফতার

কোন মামলা, ওয়ারেন্ট ছাড়াই  কেশবপুরের ৪বার জনগণের ভোটে নিবাচিত ইউপি চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন গ্রেফতার। পরে নাশকতা মামলায় জেল হাজতে প্রেরন 
জাহিদ আবেদীন বাবু, কেশবপুর
কোন মামলা, ওয়ারেন্ট ছাড়াই
যশোরের কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান, কেশবপুর থানা  বিএনপির যুগ্ম আহবায়ক প্রভাষক  আলাউদ্দিন আলাকে গতকাল ৫ নভেম্বর দুপুরে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। ঐদিন বিকেলে কেশবপুর থানায় ১ লা নভেম্বর করা মামলায় তাকে আটক দেখিয়ে জেল হাজতে প্রেরন করেছে।
 পরিবার সুত্রে জানাগেছে, কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কেশবপুর থানা বিএনপির যুগ্ম আহবায়ক প্রভাষক আলাউদ্দিন আলা কেশবপুর সরকারি পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের একজন প্রভাষক। তিনি প্রতিদিনের ন্যায় বিদ্যালয়ের টিপিন আওয়ারে গত রোববার বাসায় আসছিলেন। এসময়ে কেশবপুর থানা পুলিশের সহযোগিতার একদল সাদা পোশাকধারী পুলিশ কেশবপুরস্থ বাসভবনে এসে তাঁকে নিয়ে যায়। পরিবার আরো জানায়, কি মামলায় তাকে জোরপূর্বক নিয়ে যাওয়া হচ্ছে জানতে চাইলে পুলিশ জানায় তিনি নাশকতা মামলার সন্দেহভাজন আসামী। পরিবার দাবী করেছেন, কোন ওয়ারেন্ট ও মামলা ছাড়াই তাকে আটক করা হয়েছে।
এবিষয়ে কেশবপুর থানার ডিউটি অফিসার বলেন, আটক চেয়ারম্যান আলাউদ্দিনকে কেশবপুর থানায় ১ লা নভেম্বর করা মামলায় আটক দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।