Type to search

আওয়ামী লীগ নেতা এস এম ইয়াকুব আলীর পক্ষে আজ ৫টি ইউনিয়নে প্রচারণা

রাজনীতি

আওয়ামী লীগ নেতা এস এম ইয়াকুব আলীর পক্ষে আজ ৫টি ইউনিয়নে প্রচারণা

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে ৮৯ যশোর-০৫ মণিরামপুর আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও যশোর জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলীর পক্ষে নির্বাচনী দ্বারে দ্বারে গিয়ে প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েকটি গ্রুপ উপজেলার ৫নং হরিদাসকাটি,১৪ নং দূর্বাডাঙ্গা,১৫ নং কুলটিয়া,কাশিমপুর ও ঝাঁপা ইউনিয়নের পাড়া-মহল্লায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে এস এম ইয়াকুব আলীর পক্ষে প্রচারণা চালানো হয়।

হরিদাসকাটি ও কুলটিয়া ইউনিয়নে প্রচারণার সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম বুলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শরিফুল ইসলাম, মাহাবুবুর রহমান, রিপন হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

এসএম ইয়াকুব আলীর পক্ষে ১৪ নং দূর্বাডাঙ্গা ইউনিয়নে গনসংযোগ সময় উপস্থিত ছিলেন,১২নং শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক আহাদুল করিম আহাদ,সাবেক ছাত্রলীগ নেতা,বর্তমান সক্রিয় যুবলীগ কর্মী ব্যবসায়ী আশিকুর রহমান,ব্যবসায়ী মুজিব রিয়াদ,১৪নং দূর্বাডাঙ্গা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার ফিরোজ হোসেন,ওয়ার্ড সভাপতি নজরুল ইসলাম,ডাক্তার গৌরাঙ্গ,,আব্দুল মান্নান সহ অত্র ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের,কৃষকলীগের নেতৃবৃন্দ ।

মনিরামপুর কাশিমনগর ইউনিয়নে বিভিন্ন বাজারে সাধারণ জনগনের সাথে মত বিনিময় লিফলেট বিতরণ , এসএম ইয়াকুব আলীর কর্ম জীবনের আংশিক বই বিতরণের সময় উপস্থিত ছিলেন যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য হবি কুমার দাস কাশীমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দীন ইসলাম মনা, প্রচার সম্পাদক রকিবুর হোসেন, ,আওয়ামী লীগ নেতা জয়নাল হোসেন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

ঝাঁপা ও চালুয়াহাটী ইউনিয়নে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও এস এম ইয়াকুব আলীর জীবন ও কর্ম সম্বলিত লিফলেট বিতরণ করা হয়;পাশাপাশি এস এম ইয়াকুব আলীর জন্যে সর্ব সাধারণের কাছে দোয়া প্রার্থনার সময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলাম, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক ও ইউপি সদস্য ফজলুর রহমান, হরিহরনগর ইউনিয়ন কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিয়ার রহমান বাঙ্গালী, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী মাজেদা খাতুন, সাবেক মহিলা কাউন্সিলর পারভীনা, মুন্নী খাতুন ও পিপিলা সুলতানা,বাসন্তী মন্ডলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

উল্লেখ্য মণিরামপুর উপজেলার ১৭ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রতিটি গ্রামে অভিযান সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের লক্ষ্যে গ্রাম পর্যায়ে
এস এম ইয়াকুব আলীর নির্দেশনায় প্রতিনিয়তই নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন নেতা-কর্মীরা।