Type to search

অভয়নগরে মাছের ঘেরে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

অভয়নগর

অভয়নগরে মাছের ঘেরে কাজ করতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

স্টাফ রিপোর্টার
যশোর জেলার অভয়নগর উপজেলার ধোপদী বিলে মাছের ঘেরে কাজকরতে গিয়ে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(২১/৯/২৩) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। মৃত ওই কৃষকের নাম আহাদুল মোড়ল(৪৬)। তিনি ওই গ্রামের মৃত মোনতাজ মোড়লের ছেলে।
আহাদুলের চাচাতো ভাই কালাম মোড়ল জানান, তার ভাই ওই দিন দুপুর বেলায় ধোপাদী উলুবটতলা এলাকায় রেজাউল বিশ^াসের মাছের ঘেরে মজুর খাটছিলেন। বৃষ্টি শুরু হলে তিনি কাজ ছেড়ে রাস্তার উপর দাড়িয়ে ছিলেন। এ সময় প্রচন্ড বেগে বিদ্যুৎ চমকিয়ে বজ্রপাত হয়। এতে ঘটনা স্থলেই আহাদুলের মৃত্যু হয়। ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে ছিলেন স্থানীয় রোকন মোল্যা(৬৫) ও আব্দুল্লাহ মোল্য নামে আরো দুই কৃষক। বজ্রপাতের প্রচন্ড শব্দে রোকন মোল্যা অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় এবং আব্দুল্লাহ দিশাহারা হয়ে ঘেরের পানিতে ডুব দেয়। স্থানীয়রা খবর পেয়ে আহাদুলের লাশ উদ্ধার করে তার বাড়িতে নিয়ে আসে। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম আহাদুলের বাড়িতে আসে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুয়েছে।
আহাদুল মোড়লের মৃত্যুতে শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর তালিম হোসেন, সাবেক কাউন্সিলর জাকির হোসেন সরদার প্রমুখ।