Type to search

অভয়নগরে বিএনপি কর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় যুবলীগ নেতার ওপর হামলা

অভয়নগর

অভয়নগরে বিএনপি কর্মীকে ছুরিকাঘাতের ঘটনায় যুবলীগ নেতার ওপর হামলা

নওয়াপাড়া অফিস
যশোরের অভয়নগরে বিএনপি’র এক কর্মীকে ছুরি মারার ঘটনায় যুবলীগ নেতাকে পিটিয়ে হাত ভেঙ্গে দেওয়া হয়েছে। বুধবার দুপুর দুইটার দিকে উপজেলার ভাঙ্গাগেট এলাকায় এঘটনা ঘটে। আহত ওই যুবলীগ নেতার নাম রুবেল মোল্লা(৩৫) তিনি ধোপাদী গ্রামের মশিয়ার মোল্লার ছেলে ও নওয়াপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, গত ১০ অক্টোবর ধোপাদী গ্রামের মোক্তার গাজীর ছেলে বিএনপি কর্মী ইমন গাজীকে ছুরিকাঘাত করে আহত করা হয়।ওই ঘটনার জের ধরে বুধবার (১৮ অক্টোবর) দুপুর ২ টার দিকে ইমন গাজীর মামারা সংঘবদ্ধ হয়ে ভাঙ্গাগেট এলাকায় রাস্তর ওপর ফেলে রুবেল মোল্যাকে লাঠিসোটা দিয়ে বেদম মারপিট করে আহত করে। স্থানীয়রা রুবেল মোল্যাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
রুবেল মোল্যা জানায়, ইমনের ওপর ছুরিকাঘাতের ঘটনাকে কেন্দ্র করে তার ওপর হামলা হয়েছে। ওই দিন ৩/৪ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র হাতে নিয়ে তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। তাদের লাঠির আঘাতে এক হাত ভেঙ্গে গেছে। এছাড়া হাতের আংগুল গুলো ভেঙ্গে দিয়েছে ও দা দিয়ে কুপিয়ে আহত করেছে। সে এ সময় ভাঙ্গাগেট এলাকায় নৌবন্দরের ঘাটে কাজে যাচ্ছিলো।
এ ঘটনায় আহত রুবেলের মা মোছাঃ আনোয়ারা বেগম বাদি হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে ৪ জনকে আসামি করে অভয়নগর থানায় একটি মামলা করেন। যার মামলা নং ১৪। তারিখ ১৯/১০/২০২৩ ইং। মামলার আসামিরা হলেন, উপজেলার ধোপাদী গ্রামের মৃত ছলিম মুন্সির ছেলে মোঃ আনিছুর রহমান(৩৫), মোঃ মফিজুর রহমান(৩৮), মোঃ হাফিজুর রহমান(৪৮) ও একই গ্রামের মৃত- গফ্ফার মিয়ার ছেলে মোঃ সেলিম মিয়া(৩৮)।
পুলিশ ১ নং আসামি মোঃ আনিছুর রহমানকে আটক করে। বাকি আসামিরা পলাতক রয়েছে।
অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এবিএম মেহেদী মাসুদ জানান, বিএনপি এক কর্মীর ওপর ছুরিকাঘাতের ঘটনায় তার মামারা যুবলীগ নেতাকে মারপিট করে আহত করেছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে। তিনি আরো জানান,এর আগে ইমন গাজীকে আহত করা হয়েছে। তার পক্ষ থেকে মামলা করা হয়েছে।সে মামলার আসামী রুবেল মোল্যা তাকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে।